Top
সর্বশেষ

নোয়াখালীর পৃথক স্থানে পানিতে ডুবে ৩ শিশুর মৃত্যু

২৯ জুন, ২০২১ ৫:৪৬ অপরাহ্ণ
নোয়াখালীর পৃথক স্থানে পানিতে ডুবে ৩ শিশুর মৃত্যু

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরওয়াপদা ও চরক্লার্ক ইউনিয়নে পুকুরের পানিতে ডুবে এবং সদর উপজেলার হরিনারায়ণপুরে সেফটি ট্যাংকে পড়ে তিন শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় নোয়াখালীতে শোকের ছায়া নেমে এসেছে।

আজ মঙ্গলবার দুপুরের পৃথক সময় শিশু তিনটিকে যথাক্রমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। মৃত শিশুরা হচ্ছেন, চরকাজী মোখলেছ গ্রামের হোরন মিয়ার ছেলে আফসার হোসেন, কেরামতপুর গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে আরমান হোসেন এবং হরিনারায়ণপুরের নাজির উদ্দিনের ছেলে মো: নাহিদ। তাদের তিন জনেরই বয়স ৪ বছর।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে বাড়ির অন্য বাচ্চাদের সাথে বাড়ির আঙ্গিনায় খেলাধুলা করছিল আফসার। পরে পরিবারের লোকজন তাকে দেখতে না পেয়ে বিভিন্নস্থানে খোজাখুঁজি করে। একপর্যায়ে বাড়ির পুকুরের জাল ফেললে আফসারের দেহ জালে উঠে আসে।

এদিকে দুপুরে কেরামতপুর গ্রামের জাহাঙ্গীরের ছেলে আরমানকে বাড়ীর কোথাও দেখতে না পেয়ে খোজাখুঁজি করে পরিবারের লোকজন। এসময় বাড়ির পুকুরের পানিতে আরমানকে ভাসমান অবস্থায় দেখতে পেয়ে উদ্ধার করে তারা।

অন্যদিকে সদর উপজেলার হরিনারায়ণপুরের মো: নাজির উদ্দিনের ছেলে মো: নাহিদ বাড়ির সামনে খেলাধুলা করছিল। সেখানে নির্মানাধীন পানির ট্যাংকে বৃষ্টির পানি জমা থাকায় সেখানে পড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন তাকে উদ্ধার করে জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

শেয়ার