Top

লকডাউন থেকে বাঁচতে গ্রামে গিয়ে লাশ

৩০ জুন, ২০২১ ২:৪০ অপরাহ্ণ
লকডাউন থেকে বাঁচতে গ্রামে গিয়ে লাশ

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর হাতিয়ায় সড়ক দূর্ঘটনায় মো. রাসেল (৩৫) নামে এক যুবক নিহত হয়েছে। মঙ্গলবার (২৯ জুন) দিনরাত পৌনে ১টায় উপজেলার হরণি ইউনিয়নে সিএনজি চালিত অটোরিকশা ও মাটিবাহী হ্যান্ড ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় নিহতের ভাই মো. ফয়সাল (২১) আহত হয়েছেন। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বুধবার (৩০ জুন) দুপুরে হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল খায়ের বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহত মো. রাসেলের লাশ পুলিশ উদ্ধার করেছে। সে বুড়িরচর ইউনিয়নের শূন্যেরচর গ্রামের আব্দুল মতিনের ছেলে। তিনি ঢাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন। নিহতের লাশ উদ্ধার করে বুধবার সকালে জেলা মর্গে প্রেরণ করা হয়েছে। পরিবারের অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেয়া হবে। গাড়ি দুটি জব্দ করা হয়েছে। চালকরা পলাতক রয়েছে।

আহত মো. ফয়সাল জানান, বৃহস্পতিবার (১ জুলাই) থেকে কঠোর লাকডাউনে প্রতিষ্ঠান বন্ধ থাকায় মঙ্গলবার (২৯ জুন) বাড়ির উদ্দেশ্যে রওনা দেয় মো. রাসেল। রাতে জেলা শহর মাইজদী থেকে একটি সিএনজি যোগে তার ছোট ভাইসহ হাতিয়ার দিকে যাচ্ছিল। রাত পৌনে ১টার দিকে তাদের সিএনজিটি আলী বাজার এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি হ্যান্ড ট্রাক্টরের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে নিহত হয় মো. রাসেল।

শেয়ার