Top
সর্বশেষ

সিরাজগঞ্জে অশ্নীল টিকটক ভিডিও তৈরির দায়ে ২ নারীসহ ৫ জনের কারাদন্ড

৩০ জুন, ২০২১ ৬:২৫ অপরাহ্ণ
সিরাজগঞ্জে অশ্নীল টিকটক ভিডিও তৈরির দায়ে ২ নারীসহ ৫ জনের কারাদন্ড

সিরাজগঞ্জ প্রতিনিধি:

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলায় অশ্নীল শর্টফ্লিম ও টিকটক ভিডিও তৈরির দায়ে ২ নারীসহ ৫ যুবককে বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। সেইসাথে তাদেরকে বিভিন্ন পরিমাণে জরিমানা করা হয়েছে। রায়গঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজিবুল আলম মঙ্গলবার বিকেলে এ রায় দেন।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়, দন্ডপ্রাপ্তরা অর্থের বিনিময়ে অশ্নীল শর্টফ্লিম ও টিকটক তৈরি করে ফেসবুক ও ইউটিউবে ছেড়ে আসছিল দীর্ঘদিন ধরে। এমন অভিযোগের প্রেক্ষিতে ওইদিন সকালে স্থানীয় ধানগড়া এলাকায় শর্টফ্লিম তৈরিকালে তাদের আটক করা হয়। বিকেলে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তদেরকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও জরিমানা করা হয়।

এদের মধ্যে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার ব্রক্ষকপালিয়া গ্রামের মুকুল হোসেনকে ৩ মাসের কারাদন্ডসহ ৩ হাজার টাকা জরিমানা, রায়গঞ্জ উপজেলার পূর্ব পাইকপাড়া গ্রামের আইয়ুব আলী ও সিরাজগঞ্জ সদর উপজেলার চর সারটিয়া গ্রামের কায়েসকে ২ মাসের কারাদন্ডসহ ২ হাজার টাকা জরিমানা, দিনাজপুরের ঘোরাঘাট উপজেলার সিংড়া গ্রামের শামসুন্নাহার বিউটি ও বরিশালের বাবুগঞ্জ এলাকার জান্নাতীকে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ডসহ ২ হাজার টাকা করে জরিমানা করা হয়। তাদেরকে জেলা কারাগারে পাঠানো হয়েছে বলে সংশ্লিষ্ট থানার ওসি শহিদুল ইসলাম জানান।

শেয়ার