Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

পেলের কাঁধে নিঃশ্বাস ফেলছেন মেসি

০৪ জুলাই, ২০২১ ১:৪৫ অপরাহ্ণ
পেলের কাঁধে নিঃশ্বাস ফেলছেন মেসি

গোল করা ও করানোতে লিওনেল মেসির কারিশমার কথা সবাই জানেন। ফুটবল পায়ে তার কারুকাজ মুগ্ধ করে চলে সবাইকে। আর্জেন্টাইন তারকার প্রতিটি গোলই যেন রোমাঞ্চ ছড়িয়ে যায়। গোল করে ও করিয়ে রেকর্ডের পর রেকর্ড করে যাচ্ছেন তিনি।

এবার মেসি অপেক্ষায় আছেন সর্বকালের অন্যতম সেরা ফুটবলার পেলেকে ছাড়িয়ে যাওয়ার। দক্ষিণ আমেরিকার ফুটবলার হিসেবে জাতীয় দলে এখন দ্বিতীয় সর্বোচ্চ গোলের রেকর্ডটি তার দখলে। ৯২ ম্যাচে ৭৭ গোল করে তালিকায় সবার উপরে আছেন ব্রাজিলিয়ান কিংবদন্তি পেলে। ১৪৯ ম্যাচ খেলে দ্বিতীয় সর্বোচ্চ ৭৬ গোল মেসির।

রোববার সকালে কোপা আমেরিকার কোয়ার্টার ফাইনালে ইকুয়েডরের মুখোমুখি হয় আলবিসেলেস্তেরা। তিন গোলের বড় জয়ে সেমিফাইনালে চলে গেছে তারা। প্রথম দুই গোলে অ্যাসিস্টের পর তৃতীয় গোলটি আসে মেসির পা থেকে। ফ্রি কিকে গোল করেন তিনি।

এই গোলের পর আর্জেন্টিনার জার্সি গায়ে মেসির গোলসংখ্যা হয় ৭৫ থেকে ৭৬টি। আর মাত্র এক গোল করলেই মেসিকে ছুঁয়ে ফেলবেন তিনি, দুই গোল করলে ছাড়িয়ে যাবেন তাকে। তৃতীয় সর্বোচ্চ গোলদাতাও একজন ব্রাজিলিয়ান। ১০৭ ম্যাচে ৬৮ গোল করে তালিকার দুইয়ে আছেন নেইমার এরপর থাকা আরেক সেলেসাও ফুটবলার রোনালদোর ৯৮ ম্যাচে গোলসংখ্যা ৬২টি।

শেয়ার