Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

ঈদুল আযহায় চমৎকার সব ডিল নিয়ে স্যামসাং-এর ক্যাম্পেইন

০৬ জুলাই, ২০২১ ৪:৩১ অপরাহ্ণ
ঈদুল আযহায় চমৎকার সব ডিল নিয়ে স্যামসাং-এর ক্যাম্পেইন
নিজস্ব প্রতিবেদক :

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে স্যামসাং কনজ্যুমার ইলেক্ট্রনিকস বাংলাদেশ ‘বিগ অফার, ঈদ জমবে এবার’ শীর্ষক একটি ক্যাম্পেইন চালু করেছে। ক্যাম্পেইনটি চলবে আগামী ৩১ জুলাই পর্যন্ত।

এ ক্যাম্পেইনের অধীনে, ক্রেতারা ৫৫ ইঞ্চি অথবা ৭৫ ইঞ্চি ফোরকে স্মার্ট ক্রিস্টাল ইউএচডি কিনে জিতে নিতে পারবেন এয়ার পিউরিফায়ার অথবা ওয়াশিং মেশিন। পণ্য দু’টির কেনার ক্ষেত্রে ক্রেতাদের জন্য রয়েছে ০% ইন্টারেস্টে ৩৬ মাস পর্যন্ত ইএমআই সুবিধা। এছাড়াও, ক্রেতারা নির্দিষ্ট মডেলের টিভি কিনে উপভোগ করতে পারবেন ১ লাখ টাকা পর্যন্ত ক্যাশব্যাক। ইউএইচডি টিভির সাথে সাউন্ড বার ক্রয় করলে ক্রেতারা পাবেন সাউন্ডবারে ৫০ শতাংশ ছাড়।

চমৎকার সব ডিল নিয়ে হাজির হওয়া এই ক্যাম্পেইনে নির্দিষ্ট কিছু রেফ্রিজারেটর কেনার ক্ষেত্রে রয়েছে ১৫ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার। এর পাশাপাশি, ওয়াশিং মেশিনে সর্বোচ্চ ১৪ হাজার টাকা, রেসিডেন্সিয়াল এয়ার কন্ডিশনারে সর্বোচ্চ ১২ হাজার টাকা এবং মাইক্রোওয়েভ ওভেনে ৩ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার রয়েছে।

এই ক্যাম্পেইনের অসংখ্য এক্সচেঞ্জ অফারের সাথে ক্রেতাদের জন্য রয়েছে দুর্দান্ত সব ছাড়। এক্সচেঞ্জ অফারে ক্রেতারা টেলিভিশনে পাবেন সর্বোচ্চ ২০ হাজার টাকা ছাড়, রেফ্রিজারেটরে সর্বোচ্চ ২৩ হাজার টাকা, এয়ার কন্ডিশনারে সর্বোচ্চ ১৪ হাজার টাকা, ওয়াশিং মেশিনে সর্বোচ্চ ৫ হাজার ৫০০ টাকা এবং মাইক্রোওয়েভ ওভেনে সর্বোচ্চ ৪ হাজার টাকা পর্যন্ত ছাড় উপভোগ করতে পারবেন।

এ বিষয়ে স্যামসাং বাংলাদেশের কনজ্যুমার ইলেক্ট্রনিকসের হেড অব বিজনেস শাহরিয়ার বিন লুৎফর বলেন, “বৈশ্বিক মহামারির ফলে মানুষের ঈদ উদযাপনের ধরণে পরিবর্তন এসেছে। নিজেকে এবং নিজের প্রিয় মানুষদের করোনায় আক্রান্ত হওয়ার ঝুঁকি থেকে বাঁচাতে একটা বড় অংশের মানুষ ঘরেই অবস্থান করছেন এবং আধুনিক সব প্রযুক্তি ব্যবহার করছেন। ক্রেতাদের এই অভিজ্ঞতাকে আরও বিস্তৃত করতে ও তাদের জীবনে উদ্ভাবনী প্রযুক্তি নিয়ে আসার ক্ষেত্রে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে নতুন এই ক্যাম্পেইনটি শুরু করতে পেরে আমরা গর্বিত।’

গ্রাহকরা অনুমোদিত ন্যাশনাল ডিস্ট্রিবিউটরের ওয়েবসাইটে গিয়ে অনলাইনেও পণ্য ক্রয় করতে পারবেন এবং কোন চার্জ ছাড়াই বাড়িতে নিরাপদে পৌঁছে দেয়া হবে। বিস্তারিত জানতে আগ্রহী ক্রেতারা এই নম্বরে ০৮০০০৩০০৩০০ স্যামসাং ২৪ x ৭ কাস্টমার সার্ভিসে যোগাযোগ করতে পারবেন।

শেয়ার