Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

মীনা বাজারের সঙ্গে হায়ার বাংলাদেশের সমঝোতা স্মারক

০৬ জুলাই, ২০২১ ৬:০২ অপরাহ্ণ
মীনা বাজারের সঙ্গে হায়ার বাংলাদেশের সমঝোতা স্মারক
নিজস্ব প্রতিবেদক :

রাজধানীর ধানমন্ডি ২৭-এ অবস্থিত জেমকন গ্রুপ এর ব্যবসায়িক অঙ্গসংস্থান মীনা বাজার-এর সঙ্গে সম্প্রতি হায়ার বাংলাদেশ লিমিটেড-এর সমঝোতা স্মারক স্বাক্ষরের মাধ্যমে উন্মোচিত হলো হায়ার প্রেজেন্টস “মীনা বাজার ঈদ ডাবল ডিলাইট” ক্যাম্পেইন।

এই চুক্তির আওতায়, ঢাকা এবং চট্টগ্রাম-এ অবস্থিত মীনা বাজার এর সকল আউটলেটের সকল ক্রেতারা মীনা বাজারের যেকোনো আউটলেট অথবা হোম ডেলিভারি থেকে মাত্র ২০০০+ টাকার বাজার করলেই পাবেন হায়ার বাংলাদেশ এর যেকোনো পণ্যের উপর ১০০০ টাকা মূল্যের ডিসকাউন্ট কুপন, সাথে আরো আছে লটারি মাধ্যমে নির্বাচিত ২০ জন ক্রেতার জন্য হায়ার বাংলাদেশ এর পক্ষ থেকে আকর্ষণীয় মূল্যবান উপহার সমূহ।

প্রথম পুরস্কার: ৩০০ এমএল নন-ফ্রস্ট ডিপ ফ্রিজার
দ্বিতীয় পুরস্কার: ১.৫ টন এসি
তৃতীয় পুরস্কার: ফ্রন্ট লোডিং ওয়াশিং মেশিন (৭ কেজি)
চতুর্থ পুরস্কার: চেস্ট ফ্রিজার এইচসিএফ – ৩৪৫
পঞ্চম পুরস্কার: ৩২ ইঞ্চি স্মার্ট টিভি
ষষ্ঠ পুরস্কার: মাইক্রোওভেন (২টি)
সপ্তম পুরস্কার: রাইস কুকার (৫ টি)
অষ্টম পুরস্কার: ইলেকট্রিক কেটলি (৫টি)
নবম পুরস্কার: ইলেকট্রিক আয়রন (৩টি)

চুক্তি স্বাক্ষরের সময় উপস্থিত ছিলেন হায়ার বাংলাদেশ লিমিটেড-এর ডিএমডি মি. ওয়াং জিয়াংজিং, মার্কেটিং প্রধান মি. সাব্বির আহমেদ এবং অ্যাডমিনিস্ট্রেশন ম্যানেজার মি. জামাল হোসেন। আরও উপস্থিত ছিলেন মীনা বাজারের প্রধান নিবার্হী কর্মকর্তা শাহীন খান, অপারেশন হেড শামিম আহমেদ জায়গীরদার এবং ব্র্যান্ড ও কমিউনিকেশন ম্যানেজার তাসনিম হোসেন।

মীনা বাজার কর্তৃপক্ষ থেকে জানানো হয়, ২০ জুলাই রাতেই এই কুপন এর ড্র অনলাইন এ অনুষ্ঠিত হবে এবং ২১ জুলাই, ২০২১, ঈদ-উল-আযহা-এর সকালে বিজয়ীরা নিজ নিজ ঠিকানায় উপহার বুঝে পাবেন। তাই ঈদের আনন্দ হবে নিশ্চিত দ্বিগুন।

বাণিজ্যপ্রতিদিন/এসপি

শেয়ার