Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

ঈদুল আজহা উপলক্ষে আরএফএল গ্যাস স্টোভ ও কুকারহুডে কম্বো অফার

০৭ জুলাই, ২০২১ ৩:৩৯ অপরাহ্ণ
ঈদুল আজহা উপলক্ষে আরএফএল গ্যাস স্টোভ ও কুকারহুডে কম্বো অফার

ঈদুল আজহা উপলক্ষে আরএফএল গ্যাস স্টোভ এবং আরএফএল কুকারহুড নিয়ে এসেছে আকর্ষণীয় কম্বো অফার। এই অফারের মাধ্যমে কেনাকাটার জনপ্রিয় সাইট ‘অথবাডটকম’ থেকে ক্রেতারা রান্না ঘরের জন্য একটি কুকারহুড ও একটি গ্যাস স্টোভ একসঙ্গে ক্রয় করলে পাচ্ছেন প্রায় ১৫ শতাংশ ছাড়।

আরএফএল এর সিনিয়র ব্র্যান্ড ম্যানেজার এএম রাকিবুল আহসান বলেন, রান্না ঘরের প্রধান উপকরণ যেমন গ্যাস স্টোভ, তেমনি আরেকটি জরুরি উপকরণ হলো কুকারহুড। যা রান্নার সকল অবাঞ্ছিত ধোয়া ও তেলকে শোষণ করে বাইরে বের করে দেয়। ফলে রান্নাঘর থাকে পরিচ্ছন্ন ও স্বাস্থ্যকর। কুকারহুড রান্না ঘরের স্বাভাবিক তাপমাত্রাও বাড়তে দেয় না।

তিনি আরও বলেন, ক্রেতাদের ক্রয়ক্ষমতা বিবেচনা করে কম্বো অফারটি সাজানো হয়েছে বিভিন্ন দামে। মডেল ভেদে গ্যাস স্টোভ ও কুকারহুডের কম্বো অফারের মূল্য ৯,৪১৭ টাকা, ১৩,৬০০ টাকা, ১৮,৬৭৯ টাকা, ১৯,৫০৮ টাকা এবং ৩২,৩৮৫ টাকা রাখা হয়েছে। এ অফার চলবে ৩১ জুলাই পর্যন্ত।

শেয়ার