Top
সর্বশেষ

লকডাউনের মধ্যে রাণীশংকৈলে দুর্ধর্ষ চুরি

০৮ জুলাই, ২০২১ ৬:২২ অপরাহ্ণ
লকডাউনের মধ্যে রাণীশংকৈলে দুর্ধর্ষ চুরি
ঠাকুরগাঁও প্রতিনিধি :

চলমান কঠোর লকডাউনের মধ্যে ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈলে ৭ জুন বুধবার দিবাগত রাতে এক বাড়িতে দুর্ধর্ষ চুরি হয়েছে। চোরেরা এক নারী সদস্যকে গুরুতর আহত করে ঘরের দরজা ও আলমারীর ড্রয়ার ভেঙে নগদ ৪ লাখ ৮৫ হাজার টাকা ও ১ ভরি ওজনের হাতের বালা নিয়ে গেছে।

ঘটনাটি ঘটে বুধবার দিবাগত রাতে উপজেলার বাচোর ইউনিয়নের বাজেবকসা গ্রামের ফল ব্যবসায়ী আকবর আলীর বাড়িতে। ঘটনাস্থল পিবিআই, এএসপি রেজা, থানা পরিদর্শক এস এম জাহিদ ইকবাল, পরিদর্শক আব্দুল লতিফ পরির্দশন করেছেন।

আকবর আলী জানান, রাতে তার তিন মেয়ে এক ছেলে ও তারা স্বামী স্ত্রীসহ রাতের খাওয়া শেষে ঘুমিয়ে পড়েন। রাতে তাদের বাড়িতে ঘরের দরজা ভেঙে প্রবেশ করে। তার বড় মেয়ে আশা (১৪) তার ঘর থেকে বের হয় ও দুজন মানুষকে দেখতে পায়। এ সময় সে চিৎকার দিতে চাইলে তার মুখ চেপে ধরে পাশের খড়ি ঘরে হাত পা বেঁধে মাথায় আঘাত করে এবং মারধর করে মাটিতে ফেলে রেখে। পরে ঘরে প্রবেশ করে আলমারীর ড্রয়ারের তালা ভেঙে নগদ ৪ লাখ ৮৫ হাজার টাকা ও ১ ভরি ওজনের হাতের দুটি বালা নিয়ে তারা পালিয়ে যায় ।

পরে মেয়েটি কোন রকমে মাটিতে লুটিয়ে এবং গড়িয়ে তার বাবা মায়ের ঘরের দরজার কাছে গিয়ে চিৎকার দিলে তারা দরজা খুলে মেয়ের এমন অবস্থা দেখে চিৎকার দেয়। পরে তারা অন্যান্য ঘরের দরজা ভাঙা এবং আলমারীর ড্রয়ার ভাঙা দেখতে পায়।

আহত আশা দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন রয়েছেন। তার মাথায় ১৪ টি সেলাই দেওয়া হয়েছে বলে তার পিতা আকবর আলী সাংবাদিকদের জানিয়েছেন।

থানা পরির্দশক এস এম জাহিদ ইকবাল বলেন, বিষয়টি আমরা গুরত্ব সহকারে দেখছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার