Top
সর্বশেষ

যশোরে আরও ১২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৫১

১০ জুলাই, ২০২১ ২:৩৪ অপরাহ্ণ
যশোরে আরও ১২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৫১
যশোর প্রতিনিধি :

ক্রমশ ভয়াবহ রূপ নিচ্ছে মহামারি করোনাভাইরাস। প্রতিদিনই বাড়ছে আক্রান্ত এবং মৃত্যুর সংখ্যা। কঠোর বিধি-নিষেধ ও লকডাউন আরোপের পরেও সংক্রমণ ও মৃত্যুর হার উর্ধ্বমুখী থাকায় যশোরজুড়ে আতঙ্ক দেখা দিয়েছে। গত ২৪ ঘন্টায় যশোরে ৬৩১ জনের নমুনা পরীক্ষা করে ২৫১ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

শনিবার (১০ জুলাই) শনাক্তের হাড় ৩৯.৭৭ শতাংশ। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৫ হাজার ১৬১ জন। একই সময়ে জেলায় করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে মারা গেছেন ১২ জন। এর মধ্যে করোনা আক্রান্ত হয়ে ১০ জন ও উপসর্গ নিয়ে ২ জন মারা গেছেন। এ নিয়ে জেলায় মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়ালো ২১২ জনে।

যশোর জেলা সিভিল সার্জন অফিসের করোনা ফোকাল পারসন ডাঃ রেহনেওয়াজ এ তথ্য নিশ্চিত করে বলেন যাদের করোনা শনাক্ত হয়েছে তাদের মধ্যে যশোর সদর উপজেলায় ১৬৪জন, ঝিকরগাছায় ২৫জন, মনিরামপুরে ২০ জন, বাঘারপাড়ায় ৪ জন, শার্শায় ৯ জন ও চৌগাছা উপজেলায় ১৭ জন রয়েছে।

যশোর জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার আরএমও ডাঃ আরিফ আহম্মেদ বলেন যশোর জেনালে হাসপাতালের রেড জোনে শনিবার (১০ জুলাই) ভর্তি রয়েছেন ১৭৮ জন এবং ইয়েলো জোনে ৬৪ জন। এর মধ্যে গত ২৪ ঘন্টায় রেডজোনে ভর্তি হয়েছে ৩১ এবং ইয়েলো জোনে ৪৫ জন।

বিপি/এমএইচটি

শেয়ার