Top
সর্বশেষ

বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক আলী আশরাফ আর নেই

১৩ জুলাই, ২০২১ ৩:২৯ অপরাহ্ণ
বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক আলী আশরাফ আর নেই
রংপুর প্রতিনিধি :

রংপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক, বীর মুক্তিযোদ্ধা এবং সাংবাদিক আলী আশরাফ আর আমাদের মাঝে নেই। সোমবার রাতে চিকিৎসাধীন অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু বরণ করেন। (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যু কালে তিনি স্ত্রী দুই মেয়ে, নাতি নাতনিসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তিনি দীর্ঘ দিন ধরে পক্ষাঘাতে আক্রান্ত হয়ে শয্যাশায়ী ছিলেন।

মঙ্গলবার বাদ জোহর দক্ষিণ কামালকাছনা চিড়ার মিল জামে মসজিদে নামাজের জানাজা শেষে নুরপুর কবরস্থানে তাকে দাফন করা হয়। জানাজার আগে তাকে রাষ্ট্রিয় ভাবে শ্রদ্ধা জানানো হয়। জানাজায়, সরকারী কর্মকর্তা, রংপুর সিটি করপোরেশনের মেয়র, মুক্তিযোদ্ধা, রাজনৈতিক নেতৃবৃন্দ ও বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দসহ সর্বস্থরের মানুষ অংশ নেন।

জানাজা শেষে তার লাশ রংপুর প্রেসক্লাব প্রাঙ্গনে আনা হয়। সেখানে তাকে ফুল দিয়ে শেষ শ্রদ্ধা জানান, রংপুর প্রেসক্লাব , সিটি প্রেসক্লাব, রিপোর্টাস ক্লাব, রংপুর ফটো জার্নলিষ্ট এ্যাসোসিয়েসনসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সহ বিভিন্ন সংগঠন ও সংস্থা।

সাংবাদিক আলী আশরাফ দৈনিক বাংলা, সংবাদ, বাংলাদেশ টেলিভিশন, আমাদের সময়সহ রংপুর থেকে প্রকাশিত দৈনিক যুগের আলো দৈনিক বায়ান্নোর আলো, দৈনিক দাবানলের নির্বাহী সম্পাদক ছিলেন। এছাড়াও তিনি বাংলাদেশ বেতারের নগর সংবাদদাতা হিসেবে দীর্ঘ দিন কাজ করেছেন।

সাংবাদিক আলী আশরাফের মৃত্যুতে শোক জানিয়েছেন, রংপুর প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মোনাব্বর হোসেন মোনা, সাধারণ সম্পাদক রফিক সরকারসহ প্রেসক্লাবের অন্যান্য সদস্য বৃন্দ।

এছাড়াও শোখ জানিয়েছেন, রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, রংপুর মহানগর আওয়ামীলীগের সভাপতি শাফিয়ার রহমান সফি, সাধারণ সম্পাদক বাবু তুষার কান্তি মন্ডল, রংপুর জেলা আওয়ামীলীগের সভাপতি মমতাজ উদ্দিন আহামেদ, সাধারণ সম্পাদক রেজাউল করিম রাজু, রংপুর জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলামসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ।

শেয়ার