Top
সর্বশেষ

মানিকগঞ্জে একদিনে ৪ মৃত্যু, শনাক্ত ৮৭

১৪ জুলাই, ২০২১ ৫:১৮ অপরাহ্ণ
মানিকগঞ্জে একদিনে ৪ মৃত্যু, শনাক্ত ৮৭
মানিকগঞ্জ প্রতিনিধি   :

মানিকগঞ্জে গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়ে ৪ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে ৩০১ জনের নমুনা সংগ্রহ করে আরও ৮৭ জন নতুন করে করোনা শনাক্ত হয়েছেন। জেলায় বর্তমানে করোনা শনাক্তের হার ২৮ দশমিক ৯০ শতাংশ।

বুধবার ১৪ জুলাই দুপুরে এ তথ্য নিশ্চিত করেছে জেলা সিভিল সার্জন কার্যালয় কর্তৃপক্ষ।

সিভিল সার্জন কার্যালয়ের তথ্যানুসারে, নতুন করে করোনায় আক্রান্ত ৮৭ জনের মধ্যে মানিকগঞ্জ সদরে ২৯জন, সিংগাইরে ২০জন সাটুরিয়ায় ১১জন শিবালয়ে ০৯জন, হরিরামপুরে ০৯জন ঘিওরে ০৮জন এবং দৌলতপুর উপজেলায় ০১ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

এছাড়াও জেলাতে এ পর্যন্ত পঁচিশ হাজার ৬৪০ জনের নমুনা পরীক্ষায় করোনা শনাক্ত হয়েছে তিন হাজার ২৭৫ জন। ইতোমধ্যে সুস্থ হয়েছেন ২ হাজার ৪৬২ জন। বাকিরা বিভিন্ন হাসপাতাল ও নিজ নিজ বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন বলেও জানান সিভিল সার্জন কার্যালয়। জেলায় এ পর্যন্ত কোভিডে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৬১ জনের।

অপরদিকে মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালের আবাসিক স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ কাজী এ কে এম রাসেল জানান, গত ২৪ ঘণ্টায় কোভিড ডেডিকেটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় করোনা ও উপসর্গ নিয়ে মারা গেছেন চারজন ব্যক্তি। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ১১৩ জন।

এদের মধ্যে কোভিড পজিটিভ রোগী ৬৭ জন এবং আইসোলেশনে রয়েছেন ৪৬ জন। এছাড়াও গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন ৩১ জন এবং ছাড়পত্র নিয়ে বাড়ি ফিরেছেন ৪৮ জন।

শেয়ার