Top
সর্বশেষ

কুষ্টিয়ায় ভুট্টা ক্ষেত থেকে স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

১৪ জুলাই, ২০২১ ৬:৫০ অপরাহ্ণ
কুষ্টিয়ায় ভুট্টা ক্ষেত থেকে স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার
কুষ্টিয়া প্রতিনিধি :

কুষ্টিয়ার মিরপুরে ভুট্টা ক্ষেত থেকে নিখোঁজ উম্মে ফাতেমা (১৪) নামের এক স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৪ জুলাই) দুপুর সাড়ে ৩ টায় মিরপুর উপজেলার কুষ্টিয়া-মেহেরপুর সড়কের ভাঙ্গা বটতলা নামক স্থানের একটি ভুট্টা ক্ষেত থেকে পুলিশ ওই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করে।

নিহত উম্মে ফাতেমা মিরপুর পৌরসভার ওয়াবদা পাড়া এলাকার খন্দকার সাইফুল ইসলামের মেয়ে। সে মিরপুর বর্ডারগার্ড পাবলিক স্কুল এ্যান্ড কলেজের ৯ম শ্রেণীর শিক্ষার্থী ছিলো।

ফাতেমার পিতা খন্দকার সাইফুল ইসলাম জানান, মঙ্গলবার (১৩ জুলাই) রাত ১১ টার সময় ভাত খেয়ে তার নিজ কক্ষে ঘুমাতে যায় ফাতেমা। রাত ২টার দিকে তার ঘরের দরজা খোলা দেখতে পেয়ে তাকে সব জায়গায় অনেক খোঁজাখুঁজি করা হয়। এ ঘটনায় বুধবার (১৪ জুলাই) সকালে মিরপুর থানায় একটি জিডি করা হয়।

মিরপুর থানার ওসি তদন্ত শুভ্র প্রকাশ দাস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, স্থানীয়দের দেওয়া খবরের ভিত্তিতে পুলিশ ভুট্টা ক্ষেত থেকে উম্মে ফাতেমা নামের ওই স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার করেছে।

এখনই এই মরদেহের বিষয়ে কোন মন্তব্য করা যাবে না বলে উল্লেখ করে তিনি বলেন, ঘটনাস্থল থেকে মরদেহের সুরুতহাল সংগ্রহ করা হয়েছে। সেই সাথে মরদেহটি ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন আসার পরেই মৃত্যু কিভাবে হয়েছে তা জানা যাবে।

শেয়ার