Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

চ্যাম্পিয়ন্স লিগে আগামী ৪ ফাইনালের ভেন্যু চূড়ান্ত

১৮ জুলাই, ২০২১ ১০:৫৭ পূর্বাহ্ণ
চ্যাম্পিয়ন্স লিগে আগামী ৪ ফাইনালের ভেন্যু চূড়ান্ত

চ্যাম্পিয়ন্স লিগে পরের চার আসরের ফাইনালের শহরগুলোর নাম ঘোষণা করেছে ইউরোপিয়ান ফুটবলের সর্বোচ্চ সংস্থা উয়েফা।

নিজেদের অফিসিয়াল ওয়েবসাইটে শুক্রবার উয়েফা জানায়, ২০২২ থেকে ২০২৫ সাল পর্যন্ত ম্যাচগুলো হবে যথাক্রমে সেন্ট পিটার্সবুর্গ, ইস্তানবুল, লন্ডন ও মিউনিখে।

অর্থাৎ ২০২১-২২ মৌসুমে রাশিয়ার সেন্ট পিটার্সবার্গের ক্রেস্তোভস্কি স্টেডিয়াম, ২০২৩-২৪ মৌসুমে লন্ডনের ওয়েম্বলি স্টেডিয়াম, ২০২২-২৩ মৌসুমের ইস্তানবুলের আতাতুর্ক অলিম্পিক স্টেডিয়াম আর ২০২৪-২৫ মৌসুমের ফাইনাল হবে মিউনিখের আলিয়াঞ্জ অ্যারেনায়।

এর আগে ২০২০-২১ চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল ইস্তানবুলে হবে বলে ঘোষণা দেওয়া হয়েছিল।

কিন্তু করোনাভাইরাস পরিস্থিতির কারণে তা সরিয়ে সরিয়ে পোর্তোয় নেওয়া হয়েছে। পরিবর্তে ইস্তানবুলের আতাতুর্ক অলিম্পিক স্টেডিয়ামে হবে ২০২৩ সালের ফাইনাল।

যে কারণে অন্য সূচিতেও পরিবর্তন আনা হয়েছে। ২০২৩ সালের ফাইনাল হওয়ার কথা ছিল মিউনিখে।

তা বদলে জার্মানির শহরটিতে হবে চ্যাম্পিয়ন্স লিগের ২০২৫ সালের ফাইনাল। আগের সূচি মতোই, ২০২৪ সালের ফাইনাল রাখা হয়েছে লন্ডনের ওয়েম্বলি স্টেডিয়ামে।

এছাড়া ২০২৩-২৪ মৌসুমের ইউরোপা লিগের ফাইনাল হবে ডাবলিনে। আর ২০২৩-২৪ মৌসুমে উয়েফা নারী চ্যাম্পিয়নস লিগ ও পরের মৌসুমের ইউরোপা লিগের ফাইনাল হবে বিলবাওয়ে।

শেয়ার