Top
সর্বশেষ

মাগুরায় বন্ধুর ছুরিকাঘাতে স্কুলছাত্র নিহত

২৮ জুলাই, ২০২১ ১:১৭ অপরাহ্ণ
মাগুরায় বন্ধুর ছুরিকাঘাতে স্কুলছাত্র নিহত

ইমেইল একাউন্ট হ্যাক করে ফ্রি ফায়ার গেম খেলাকে কেন্দ্র করে দ্বন্ধের জের ধরে বন্ধুর ছুরিকাঘাতে এক স্কুল ছাত্র নিহতের ঘটনা ঘটেছে। গতকাল মঙ্গলবার (২৭ জুলাই) রাতে এই হত্যাকান্ডের ঘটনা ঘটে।

নিহত স্কুল ছাত্রের নাম গোলাম রসূল (১৫)। সে মাগুরা সদর উপজেলার বেরইল পলিতা গ্রামের উত্তর পাড়ার বাসিন্দা রওনক কাজীর ছেলে। গোলাম রসূল আলহাজ্ব কাজী আবদুল ওয়াহেদ মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

মাগুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জয়নাল আবেদীন জানান, নিহত গোলাম রসূল এর বন্ধু একই গ্রামের দক্ষিণ পাড়ার শহিদুল ইসলামের ছেলে সজিবের ইমেইল একাউন্ট হ্যাকিংয়ের মাধ্যমে ব্যবহার করে মোবাইলে ফ্রি ফায়ার গেম খেলতো। সজিব বিষয়টি জানলে গতকাল মঙ্গলবার রাত ৮টার দিকে উভয়ের মধ্যে বাকবিতণ্ডার সৃষ্টি হয়। এক পর্যায়ে সজিব তার কাছে থাকা ছুরি দিয়ে গোলাম রসূলের বুকে আঘাত করে গুরুতর জখম করে। পরে প্রতিবেশীরা তাকে আহত অবস্থায় উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে রাত ১০টার দিকে তার মৃত্যু হয়।

জয়নাল আবেদীন আরও জানান, সদরের বেরইল পলিতা গ্রামে ইমেইল একাউন্ট হ্যাক করে গেম খেলাকে কেন্দ্র করে বিবাদের জেরে বন্ধুর ছুরিকাঘাতে রসুল নামে এক কিশোর নিহত হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মাগুরা মর্গে প্রেরণ করা হয়েছে।

এ ঘটনায় হত্যা পরবর্তী সহিংসতা এড়াতে পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় বাড়তি পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ব্যাপারে মাগুরা থানায় মামলা হয়েছে।খবর লেখা পর্যন্ত কেহ গ্রেফতার হয়নি।পুলিশের তদন্ত চলছে।

শেয়ার