Top
সর্বশেষ

সাগরের তীর থেকে যুবকের ভাসমান মরদেহ উদ্ধার, আটক ৪

২৮ জুলাই, ২০২১ ৬:০২ অপরাহ্ণ
সাগরের তীর থেকে যুবকের ভাসমান মরদেহ উদ্ধার, আটক ৪
নোয়াখালী প্রতিনিধি :

নোয়াখালীর ভাসানচরের সাগরের তীর থেকে মো. আবদুস শুক্কুর (২২) নামের এক রোহিঙ্গা যুবকের রক্তাক্ত মরদেহ উদ্ধারের ঘটনায় চার রোহিঙ্গা যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২৮ জুলাই) সকালে ভাসানচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেন।

গ্রেফতাররা হলেন ভাসানচরের রোহিঙ্গা ক্যাম্পের ৭ নম্বর ক্লাস্টারের হাফেজ আহম্মদের ছেলে মো. সেলিম (২০), ২৫ নম্বর ক্লাস্টারের সফি উল্যাহর ছেলে ওমর হাকিম ওরফে ফারুক (১৯), ৫ নম্বর ক্লাস্টারের জামাল হোসেনের ছেলে মো. কামাল (২৫) ও ৭ নম্বর ক্লাস্টারের মৃত আবু তালেবের ছেলে মো. রফিক ওরফে আইয়ুব (২২)।

পুলিশ জানায়, মঙ্গলবার দুপুরে ভাসানচরের ৫ নম্বর চরঈশ্বর ইউনিয়নের উত্তর-পূর্ব দিকের সাগরের তীর থেকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকা আবদুস শুক্কুরের রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়।

এ ঘটনায় নিহতের বাবা আলী মিয়া বাদী হয়ে ছয়জনের নামসহ অজ্ঞাত আরও ৩-৪ জনের নাম উল্লেখ করে মামলা করেন। পরে পুলিশ এজাহারভুক্ত চার আসামিকে গ্রেফতার করে।

মামলার বাদী আলী মিয়া বলেন, ‘রোববার সন্ধ্যায় আসামিরা গাছ কাটার জন্য আবদুস শুক্কুরকে ডেকে নিয়ে গেলে সে আর ফিরে আসেনি। পরদিন সোমবার (২৬ জুলাই) রোহিঙ্গা দিল মোহাম্মদ সাগরের ওই স্থানে মাছ ধরতে গিয়ে মরদেহটি দেখতে পায়। পরে তিনি মরদেহের হাতে থাকা হাতঘড়ি এনে মঙ্গলবার সকালে সবাইকে দেখালে আমরা তাকে শনাক্ত করি।’

শেয়ার