Top
সর্বশেষ

প্রেমে ব্যর্থ হয়ে মাদ্রাসা ছাত্রীকে হত্যাচেষ্টা

২৮ জুলাই, ২০২১ ৮:৪০ অপরাহ্ণ
প্রেমে ব্যর্থ হয়ে মাদ্রাসা ছাত্রীকে হত্যাচেষ্টা

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় তারমিনা আক্তার ওরফে ফুলতি নামের এক মাদরাসাছাত্রীকে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা চালিয়ে এক বখাটে। গুরুতর অবস্থায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন।

বুধবার সকালে রংপুরের বদরগঞ্জ উপজেলার লোহানীপাড়া ইউনিয়নের সাজানোগ্রামে এলাকায় এ ঘটনাটি ঘটে। তারমিনা ওই এলাকার তোয়াব আলীর মেয়ে ও লোহানীপাড়া দাখিল মাদরাসার নবম শ্রেণির শিক্ষার্থী।

লোহানীপাড়া ইউনিয়ন চেয়ারম্যান রাকিব হাসান ডলু শাহ জানান, তারমিনা আক্তারের বড় বোন তাহমিনার বিয়ে হয় মিঠাপুকুর উপজেলার বড়বালা ইউনিয়নের পশ্চিম বড়বালা এলাকায়। আত্মীয়তার সম্পর্কে ওই এলাকার মোনায়েম হোসেনের বখাটে ছেলে শাখাওয়াত হোসেন প্রেমের প্রস্তাব দেয় তারমিনাকে।

প্রস্তাব প্রত্যাখান করায় শাখাওয়াত তারমিনাকে উত্যক্ত করে আসছিল। বুধবার তারমিনা বিয়ের দিন ঠিক হওয়ায় ঘটনা জানতে পেয়ে শাখাওয়াত সকালে মোটরসাইকেল যোগে তারমিনার বাড়িতে আসে। এরপর সে তারমিনাকে ঘুম থেকে ডেকে তুলে শরিরের বিভিন্নস্থানে ছুরিকাঘাত করে। তার চিৎকারে বাড়ির লোকেরা এগিয়ে আসলে শাখাওয়াত তার মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়। পরে তারমিনাকে গুরুতর অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি বিভাগে ভর্তি করা হয়।

চেয়ারম্যান জানান, মেয়েটির পরিবারকে আইনি পদক্ষেপ নেওয়ার জন্য পরামর্শ দেওয়া হয়েছে। বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান জানান, ঘটনাটি শুনেছি। কিন্তু এখনও কেউ লিখিত অভিযোগ দিতে থানায় আসেনি। ভুক্তভোগী পরিবারকে আইনি সহায়তা দিতে একজন পুলিশ কর্মকর্তাকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে।

শেয়ার