Top

চট্টগ্রামে পৃথক দুর্ঘটনায় তিনজনের মৃত্যু

০২ আগস্ট, ২০২১ ৪:১১ অপরাহ্ণ
চট্টগ্রামে পৃথক দুর্ঘটনায় তিনজনের মৃত্যু

চট্টগ্রামে পৃথক দুর্ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে। জেলার সীতাকুণ্ডের বাড়বকুণ্ড পিইসপি গেইট এলাকায় সড়ক দুর্ঘটনায় আব্দুল মান্নান (৫০) নামে এক সিকিউরিটি গার্ডের মৃত্যু হয়েছে। সোমবার (২ আগষ্ট) সকাল ৯টায় গুরুতর আহত অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে নেয়ার পর তিনি মারা যান।

আব্দুল মান্নান সীতাকুণ্ডের বাড়বকুণ্ডের নড়ালিয়া গ্রামের মিঞাজী বাড়ির মরহুম নূর আহম্মদের বড় ছেলে। তিনি কেএসআরএম ফ্যাক্টরীতে সিকিউরিটি গার্ড হিসেবে কর্মরত ছিলেন।

জানা যায়, বাড়বকুণ্ড কে এস আর এম ফ্যাক্টরীতে সিকিউরিটি গার্ডের কাজ শেষ করে ভোরে সাইকেলে করে পিএইসপি গেইট এলাকায় আসলে একটি হাইএইস গাড়ি তাকে ধাক্কা দেয়। ঘটনায় গুরুতর আহত হন আব্দুল মান্নান। পরে স্থানীয়রা উদ্ধার করে সীতাকুণ্ড স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে চমেকে রেফার করেন। চমেকে নেয়ার কিছুক্ষণের মধ্যেই তিনি মারা যান। বিষয়টি নিশ্চিত করেছেন নিহতের ভাই আব্দুল মোনাফ। তিনি বলেন, চমেক হাসপাতালে আনার কিছুক্ষণ পর উনি মারা যান।

অপদিকে, কর্ণফুলী থানার মইজ্জারটেক এলাকায় নির্মাণাধীন একটি ভবন থেকে ছিটকে পড়ে মো.বোরহান উদ্দিন (২২) নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। সোমবার সকাল ১০টার দিকে হাজি মুন্সি মিয়ার বাড়িতে এই দুর্ঘটনা ঘটে। নিহত মো. বোরহান উদ্দিন ওই এলাকার শহিদুল ইসলামের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মো. আশিক বলেন, ভবনে কাজ করার সময় দুর্ঘটনাবশত দ্বিতীয় তলার ছাদ থেকে নিচে পড়ে গুরুতর আহত হন বোরহান। এ অবস্থায় সহকর্মীরা তাকে উদ্ধার করে সকাল সোয়া ১১টার দিকে চমেক হাসপাতালে নিয়ে আসলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মরদেহ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

সোমবার সকাল ১১টায় চট্টগ্রাম নগরীর চান্দগাঁওয়ে পুকুরে স্নান করতে গিয়ে পানিতে ডুবে বিজয় চন্দ্র রায় (১৪) নামের এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। চান্দগাঁও থানাধীন রকি কলোনি এলাকায় স্থানীয় গোপালের দোকানের পাশে এ দুর্ঘটনা ঘটে। বিজয় চন্দ্র রায় রংপুর জেলার রাজারহাট থানার শিংগার এলাকার সুভাষ চন্দ্র রায়ের ছেলে। সে বর্ণমালা বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) নুরুল আলম আশেক বলেন, সকাল পৌনে ১২টার দিকে পানিতে পড়া এক ছেলেকে আনা হলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মরদেহ মর্গে পাঠানো হয়েছে।

শেয়ার