Top

মাগুরায় ৩ মটর সাইকেল চোর আটক

০৩ আগস্ট, ২০২১ ৩:৫৮ অপরাহ্ণ
মাগুরায় ৩ মটর সাইকেল চোর আটক
মাগুরা প্রতিনিধি :

মাগুরা জেলার মহম্মদপুর থানার পুলিশ ও গোপালগঞ্জ থানার পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে গত দুদিনে মাগুরা, মহম্মদপুর ও শ্রীপুর থেকে সংঘবদ্ধ মটরসাইকেল চোর দলের ৩ সদস্য কে আটক করেছে।

এর আগে চোর চক্রের প্রধান সদস্য শিবলু মোল্যাকে (৩৬) মাগুরা জেলার শ্রীপুর উপজেলার নাকোল পশ্চিমপাড়া গ্রামের নিজ বাড়ি থেকে এবং আরেক সদস্য মো. আসিবুর রহমান ওরফে আশিক ওরফে হাসিব মোল্যাকে (৩০) গোপালগঞ্জ শহরে মোটর সাইকেল চুরির সময় হাতেনাতে আটক করা হয়। শিবলু নাকোল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান চাঁদ আলী মোল্যার ছেলে এবং হাসিব নড়াইল জেলার লোহাগড়া থানার মোচনা পূর্বপাড়া গ্রামের ইসমাইল মোল্যার ছেলে। এছাড়া আটক করা হয়েছে মো. মিটুল মিয়াকে (৩০)। তিনি মহম্মদপুর উপজেলার বেজড়া গ্রামের মো. নেহাল উদ্দিনের ও মো. লিটন মিয়া (২৫) মন্ডলগাতী গ্রামের মো. কুদ্দুস মোল্লার ছেলে।

মাগুরা সদর থানার এসআই মিজানুর রহমান জানান, এই চোর চক্রটি দীর্ঘদিন ধরে শহরের বিভিন্ন স্থান থেকে মোটরসাইকেল চুরি করে আসছিল। গেল দু’মাসে গোপালগঞ্জ থেকে কমপক্ষে ১৫টি গাড়ি চুরি করেছে এ চক্রটি। ঘটনাক্রমে ৭ জুলাই মাগুরা শহরের ব্যাংকপাড়া এলাকা থেকে মোটরসাইকেল চুরির সময় হাসিব মোল্যাকে (৩০) ধরে পুলিশে সোপর্দ করে এলাকাবাসী। তার দেওয়া তথ্যের ভিত্তিকে অভিযান চালিয়ে এ পর্যন্ত চোর চক্রের আরো ২ সদস্যকে আটক করা হয়েছে। বাকি সদস্যদের ধরতে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

এদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মোটরসাইকেল চুরির মামলা রয়েছে।

শেয়ার