Top

করোনায় সাবেক সিভিল সার্জনের মৃত্যু

০৩ আগস্ট, ২০২১ ৪:১৭ অপরাহ্ণ
করোনায় সাবেক সিভিল সার্জনের মৃত্যু
মিঠুন গোস্বামী রাজবাড়ী :

বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) ও রাজবাড়ী জেলা স্বাচিপের সাধারন সম্পাদক, পাংশা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ডাঃ এ এফ এম শফিউদ্দিন পাতা করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেছে। মঙ্গবার (৩ আগষ্ট) দুপুর ১.৩০ মিনিটে ঢাকা মহাখালী শেখ রাসেল গ্যাষ্ট্রো লিভার ইনস্টিটিউটে চিকিৎসারত অবস্থায় মারা যান। ডাঃ এ এফ এম শফিউদ্দিন পাতা এর আগে বরিশাল এর সাবেক সিভিল সার্জন ছিলেন। তিনি পাংশা রোটারি ক্লাবের প্রতিষ্টাতা সভাপতি।

করোনাভাইরাসের শুরুতে (গত বছর) তিনি আক্রান্ত হন। দ্বিতীয় বারের মতো এবারো তিনি করোনাভাইরাসে আক্রান্ত হন এবং তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে ঢায় নেওয়া হন। আর সেখানেই তিনি চিকিৎসারত অবস্থায় মারা যান।

এর আগে গত ২৬ জুলাই পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা প্রদান করেন। র‌্যাপিড অ্যান্টিজেন পরীক্ষার মাধ্যমে করোনা ভাইরাস শনাক্ত হন। তার শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ২৯ জুলাই সকালে ঢাকা মহাখালী শেখ রাসেল গ্যাস্ট্রোলজি হাসপাতালে ভর্তি হন।

তার মৃত্যুতে পাংশা তথা রাজবাড়ীতে নেমে এসেছে শোকের ছায়া। রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি জিল্লুল হাকিম এম,পি ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী গভীর শোক প্রকাশ করেছে।

পাংশা উপজেলা আওয়ামিলীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ সহ সহযোগী সংগঠন ও সেচ্ছাসেবী সংগঠনের পক্ষথেকে গভীর শোক প্রকাশ করেছে।

শেয়ার