Top

লক্ষ্মীপুরে ইলিশের গাড়িতে চাঁদাবাজি আটক ৫

০৩ আগস্ট, ২০২১ ১০:২৭ অপরাহ্ণ
লক্ষ্মীপুরে ইলিশের গাড়িতে চাঁদাবাজি আটক ৫
লক্ষ্মীপুর প্রতিনিধি :

লক্ষ্মীপুর পৌর শহরের ইলিশে পিকাপের গাড়ি থেকে চাঁদা আদায়কালে ৫ চাঁদাবাজকে হাতেনাতে আটক করেছে সদর থানার পুলিশ এস আই মোহসীন। এসময় তাদের কাছ থেকে একটি মটর সাইকেল উদ্ধার করা হয়। যাহা, ঢাকা মেট্টো ল ৩৭ -১১৭৫। উত্তর তেমুহনী এলাকায় সড়ক থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো, সাবেক জেলা ছাত্রলীগ নেতা শেবাব নেওয়াজ (৩০), জেলা মৎস্য অফিসের সহকারী নকিবুল ইসলাম (৩৮), বৈশাখী টেলিভিশনের ক্যামরাম্যান আনোয়ার হোসেন রতন, নিউ মাকেটের দারোয়ান বাবুল চন্দ্র দাস( ৫০), ছাত্রলীগ কর্মী শাকিল (২৭)।

মামলার সূত্রে জানায় যায়, কমলনগর মতিরহাট রামগতি ঘাট থেকে ইলিশ বোঝাই পিকআপে করে লক্ষীপুরের উদ্দেশ্যে পিয়ারাপুর পরিবহন গাড়িটি আসলে ৫ জনে একটি সঙ্গবদ্ধ দল পিকআপটিকে গতিরোধ করে, জিম্মি করে লক্ষ্মীপুর পৌর শহরের বকুলতলা বেড়িবাঁধ এলাকায় নিয়ে আসে। মাছ বেপারি খোকনকে জানে মেরে ফেলার হুমকি ধমকি দিতে থাকে। তার থেকে মোটা অংকের চাঁদা দাবী করে। দর-কষাকষি পর বিকাশের মাধ্যমে খোকন মাছ বেপারী থেকে ৩০ হাজার টাকা চাঁদা আদায় করে নেয় চাঁদাবাজরা।

অপরদিকে একই রাত্রে উত্তর তেমুহনী এলাকায় ইলিশ বোঝায় আরোও একটি পিকআপ জিম্মি করে চাঁদা দাবি করে চাঁদাবাজারা। খবর পেয়ে পুলিশ ৫ চাঁদাবাজ কে আটক করেন। তাদের বিরুদ্ধে মঙ্গলবার লক্ষ্মীপুর সদর থানার একটি চাঁদাবাজি মামলা দায়ের করা হয়েছে। যাহার মামলা নং ৬।

এ বিষয়ে লক্ষ্মীপুর সদর থানার ওসি জসিম উদ্দিন জানায়, অভিযুক্তদের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা করা হয়েছে। তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।তারা জেল হাজতে রয়েছে।

শেয়ার