Top

বোনের বিয়ে ভেঙ্গে দেওয়ার প্রতিবাদে বখাটের হামলায় ভাই নিহত

০৪ আগস্ট, ২০২১ ৭:১৩ অপরাহ্ণ
বোনের বিয়ে ভেঙ্গে দেওয়ার প্রতিবাদে বখাটের হামলায় ভাই নিহত
রংপুর প্রতিনিধি :

বোনের বিয়ে ভেঙ্গে দেওয়ার প্রতিবাদ করায় একদল বখাটের শসস্ত্র হামলায় ভাই রেজাউল করিম মারা গেছে। মঙ্গলবার রাতে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। বুধবার বিকেলে লাশের ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ। রেজাউল কাউনিয়া উপজেলার বালাপাড়া ইউনিয়নের হরিচরন লস্কর গ্রামের সোহরাব আলীর ছেলে। তিনি ঢাকায় একটি কোম্পানীতে চাকুরী করতেন।

কাউনিয়া থানার ওসি মো. মাসুমুর রহমান জানায়, হরিচরন লস্কর গ্রামের রেজাউল করিমের চাচাতো বোনের বিয়ের আলাপ চলছিল। বরপক্ষের লোকজন কনেকেও দেখতে আসে। কিন্তু একই গ্রামের প্রতিবেশী সিদ্দিক হোসেরন বখাটে ছেলে আরিফুল বরপক্ষের লোকজনকে কনের নামে মিথ্যা বানোয়াট কথা বলে। এতে মেয়েটির বিয়ে ভেঙ্গে যায়।

এতে বখাটে আরিফুল, সিদ্দিক, আব্দুল কাদের আব্দুর রশিদ, আসাদুল ইসলাম আসাদ ও আনোয়ার হোসেন, রফিকুল ইসলামসহ অন্যান্নরা রেজাউলের উপর ক্ষিপ্ত হয়ে ২৮ জুলাই বুধবার সকালে রেজাউলকে বাড়ী থেকে ডেকে নিয়ে দেশীয় অস্ত্র দিয়ে তার উপর হামলা চালিয়ে গুরুতর জখম করে। তার অবস্থার অবনতি ঘটলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার গভীর রাতে রেজাউল মৃত্যু বরণ করে।

ওসি জানান, এ ঘটনায় ২ আগষ্ট সোমবার রেজাউলের মা বাদী হয়ে ৬ জনের নাম উল্লেখ করে একটি মামলা করে। মামলা হওয়ার পর ওইদিন রাতে আসাদুল নামে একজন আটক হয়েছে। এছাড়া মামলাটি এখন হত্যা মামলায় নথিভূক্ত করা হয়েছে।

আসামীদের ধরতে পুলিশ বিভিন্ন এলাকায় অভিযান চালাচ্ছে বলে জানান তিনি।

শেয়ার