Top

রক্তাক্ত ছেলেকে দেখে ষ্টোক করে পিতার মৃত্যু

০৪ আগস্ট, ২০২১ ৮:০৩ অপরাহ্ণ
রক্তাক্ত ছেলেকে দেখে ষ্টোক করে পিতার মৃত্যু
রংপুর প্রতিনিধি :

ছেলেকে রক্তাক্ত অবস্থায় দেখে ষ্টোক করে মারা গেলেন পিতা মাহাবুবুল ইসলাম। বুধবার দুপুরে রংপুরের গঙ্গাচড়া উপজেলার মর্নেয়া ইউনিয়নের খলিফার বাজারেঘটনাটি ঘটেছে।

মর্ণেয়া ইউনিয়নের চেয়ারম্যান মোসাদ্দেক আলী জানান, ওই ইউনিয়নের নিলার পাড়া গ্রামের মাহাবুল ইসলামের ছোট ছেলে ছানারুল ইসলাম গত রবিবার তার বড় ভাই আনিছুর রহমান ওরফে টাংরুর স্ত্রী আমিনা খাতুনকে শারিরীক নির্যাতন করে।

স্বামী টাংরু এর প্রতিবাদ না করায় আমিনা মঙ্গলবার তার পিতার বাড়ীতে গিয়ে অভিযোগ করে। বুধবার সকালে টাংরু অটোরিক্সা নিয়ে তার বাড়ী থেকে বের হয়ে খলিফা বাজারে যাওয়ার পথে একই ইউনিয়নের মৌভাষা মুন্সিটারী গ্রামে শ্বশুড় বাড়ীতে যায় স্ত্রীর মান ভাঙ্গতে।

এ সময় শ্বশুড় আইয়ুব আলী জামাতা টাংরুকে লাঠি দিয়ে মারপিট করলে টাংরুর মাথা ফেটে রক্ত ঝড়তে থাকে। রক্তাক্ত অবস্থায় টাংরু স্থানীয় খলিফার বাজারে যায়। সংবাদ পেয়ে টাংরুর পিতা মাহাবুল ইসলাম খলিফার বাজারে গিয়ে ছেলেকে রক্তাক্ত অবস্থায় দেখে অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়ে ও ঘটনাস্থলেই মারা যায়।

চেয়ারম্যান জানান, মাহাবুল হার্টের রোগী ছিল। তাই ছেলের রক্তাক্ত অবস্থা দেখে সহ্য করতে পারেনি।

গঙ্গাচড়া মডেল থানার ওসি (তদন্ত) নুর আলম জানান, মৃত্যু ঘটনায় কারো কোন অভিযোগ না থাকায় মৃতের পরিবারের লোকদের ইচ্ছায় লাশ দাফনের ব্যবস্থা করা হয়েছে।

শেয়ার