Top

চট্টগ্রামে পিকআপে মিলল ৪৬ হাজার ৭৪০ পিস ইয়াবা, আটক ২

০৫ আগস্ট, ২০২১ ৭:৫৩ অপরাহ্ণ
চট্টগ্রামে পিকআপে মিলল ৪৬ হাজার ৭৪০ পিস ইয়াবা, আটক ২
চট্টগ্রাম প্রতিনিধি :

চলমান এ কঠোর লকডাউনেও মাদক চোরাচালান থামানো যাচ্ছে না। কক্সবাজার থেকে পণ্যবাহী পিকআপে করে কোটি টাকার ইয়াবা নিয়ে চট্টগ্রামে আসছিল ২ মাদক কারবারি। তবে সেই সুযোগ হয়নি, নগরের বাকলিয়া থানার শাহ আমানত সংযোগ সেতুর মুখেই ধরা পড়ে র‌্যাবের হাতে। এসময় পিকআপে তল্লাশি চালিয়ে উদ্ধার হয় ইয়াবা, যার আনুমানিক মূল্য ১ কোটি ৪১ লাখ টাকা। েবৃহস্পতিবার (৫ আগষ্ট) ভোর পৌনে ৪টার দিকে চট্টগ্রাম নগরীর বাকলিয়া থানার শাহ আমানত সংযোগ সেতুর মুখ এলাকার চেকপোস্টে অভিযান চালিয়ে এসব ইয়াবাসহ তাদের আটক করা হয়।

আটক দুইজন হলো, কক্সবাজার জেলার টেকনাফ থানার বাহার ছড়া এলাকার মৃত কবির আহম্মদের ছেলে আবু ছিদ্দিক (২৯) এবং উখিয়া থানার বাইলাখালী এলাকার মো. জমির আহম্মদের ছেলে মো. বেলাল উদ্দিন (২০)।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৭ সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শাহ আমানত সেতু সংযোগ এলাকায় অভিযান চালিয়ে কক্সবাজার থেকে চট্টগ্রামে আসা একটি পিকআপ (চট্ট মেট্রো-ন-১১-৬৬৬৩) জব্দ করে র‌্যাবের সদস্যরা। পিকআপ তল্লাশি করে একটি ট্রাভেল ব্যাগের ভিতরে ৪৬ হাজার ৭৪০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এসময় পিকআপে থাকা ড্রাইভার ও হেলপারকে আটক করে পিকআপটি জব্দ করে করা হয়।

আটক ইয়াবা কারবারিদের বাকলিয়া থানায় পাঠানো হয়েছে বলে জানান র‌্যাবের সহকারী পরিচালক নুরুল আবছার।

শেয়ার