Top

ঠাকুরগাঁওয়ে গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৩, শনাক্ত ৬৪

০৬ আগস্ট, ২০২১ ৩:৩৩ অপরাহ্ণ
ঠাকুরগাঁওয়ে গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৩, শনাক্ত ৬৪
ঠাকুরগাঁও প্রতিনিধি :

ঠাকুরগাঁওয়ে গত ২৪ ঘণ্টায় ২০৫ জনের নমুনা পরীক্ষা করে ৬৪ জনের করোনা শনাক্ত হয়েছে। এসময় সদরে একজন ও রাণীশংকৈরৈ মারা গেছেন দুই জন। সিভিল সার্জন ডা. মাহফুজার রহমান সরকার জানান, বৃহস্পতিবার সকাল ৮ টা থেকে আজ শুক্রবার সকাল ৮ টা পর্যন্ত জেলায় মোট ৩ জন করোনা রোগী চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। জেলায় এপর্যন্ত মারা গেছেন ১৯০ জন।

তিনি জানান, এই সময়ের মধ্যে সদরে ৩৯ জন, পীরগঞ্জে ১২ জন, রাণীশংকৈলে ৪ জন, বালিয়াডাঙ্গীতে ৫ জন ও হরিপুর ৪ জন নতুন করোনা রোগী শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৩১ দশমিক ২২ শতাংশ। তাছাড়া জেলায় এখন পর্যন্ত মোট আক্রান্ত শনাক্ত ৬৪৪০ জন। এছাড়া ঠাকুরগাঁও জেলায় সর্বমোট ৬৪৪০ জন করোনা সংক্রমিত রোগীর মধ্যে ৪৯৮৫ জন সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন। চলতি আগস্ট মাসের প্রথম ৬ দিনে ( ১ আগস্ট থেকে ৬ আগস্ট) ঠাকুরগাঁও জেলায় ৪০৮ জন করোনা রোগী শনাক্ত হয়। এসময়ে মারা গেছেন মোট ২০ জন।

গতকাল ১৬ টি মামলায় ১৩৭০০ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। এদিকে জেলা ও উপজেলা প্রশাসন কর্তৃক ঠাকুরগাঁও সদর, বালিয়াডাঙ্গী, রাণীশংকৈল, পীরগঞ্জ, হরিপুর উপজেলায় বিভিন্ন কর্মহীন মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করা হচ্ছে।

শেয়ার