Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

‘স্বপ্ন’ এখন ঈশ্বরদীর নতুন হাটে

০৬ আগস্ট, ২০২১ ৭:১২ অপরাহ্ণ
‘স্বপ্ন’ এখন ঈশ্বরদীর নতুন হাটে

দেশের অন্যতম রিটেইল চেইন শপ ‘স্বপ্ন’ যাত্রা করেছে পাবনার ঈশ্বরদীর নতুন হাটে। শুক্রবার (৬ আগস্ট) বেলা ১১টায় ঈশ্বরদীর নতুন হাটের গ্রিন সিটিতে নতুন এই আউটলেট উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- পাবনা-৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস, বীর মুক্তিযোদ্ধা ও সাবেক সংসদ সদস্য মনজুর রহমান বিশ্বাস, পৌর মেয়র ইসহাক আলী মালিথা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলী, কাজী তৌফিক আনাম, ফ্র্যাঞ্চাইজি মো. আবদুল মজিদ, ‘স্বপ্ন’ ফ্র্যাঞ্চাইজির হেড অব বিজনেস ডেভেলপমেন্টের মোহাম্মদ রাজিবুল হাসানসহ অনেকে।

আউটলেট উদ্বোধন উপলক্ষে স্বপ্ন’র পক্ষ থেকে গ্রাহকদের জন্য রয়েছে মাসব্যাপী আকর্ষণীয় অফার। বাই ওয়ান গেট ওয়ান ফ্রি ছাড়াও অফারের আওতায় থাকছে নগদ মূল্যছাড়। গ্রাহকদের জন্য থাকছে হোম ডেলিভারি সেবা।

শেয়ার