Top

কয়েকবার আত্মহত্যার চেষ্টা, শেষে গলায় ফাঁস দিলেন সাদিয়া

০৬ আগস্ট, ২০২১ ১০:২৭ অপরাহ্ণ
কয়েকবার আত্মহত্যার চেষ্টা, শেষে গলায় ফাঁস দিলেন সাদিয়া
দিনাজপুর প্রতিনিধি :

দিনাজপুরের বিরামপুর উপজেলায় শিমলতলী গড়ের পাড় এলাকায় সাদিয়া আক্তার মিম (২২) নামের এক গৃহবধূর আত্মহত্যার খবর পাওয়া গেছে। শুক্রবার (৬ আগস্ট) সকাল সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। নিহত সাদিয়া আক্তার মিম ওই এলাকার নুর আলমের মেয়ে। একই উপজেলার রুপরামপুর গ্রামের সুজন মিয়ার স্ত্রী।

ছানোয়ারা আক্তার জানান, দীর্ঘ প্রায় দেড় বছর ধরে শরীরের নানা সমস্যার ছিল সাদিয়ার। চিকিৎসা শেষে সুস্থ না হওয়ায় মানসিকভাবে ভেঙে পড়েন। সাদিয়া গত ১২/১৩ দিন ধরে তাদের বাড়িতে অবস্থান করছিল। এর আগেও বেশ কয়েক বার আত্মহননের চেষ্টা করেছিল। আজ সারা রাত মাথার যন্ত্রণার কারণে ঘুমাতে পারেনি। সকালে ভাইয়ের স্ত্রীর গলাধরে কান্নাও করছিল, কিছুক্ষণ পর ঘরের দরজা বন্ধ দেখে সন্দেহ হয়। স্থানীয়দের সহযোগিতায় দরজা ভেঙে দেখি ফ্যানের সঙ্গে ঝুলে আছে দেহ। উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিরামপুর থানার ওসি (ভারপ্রাপ্ত) মো. মতিয়ার রহমান বলেন, গলায় ফাঁস দিয়ে মৃত ওই নারীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় ইউডি মামলা হয়েছে।

শেয়ার