Top

মহস্মদপুরে ডাকাতি মামলায় ইউপি মেম্বার লিটন শেখ আটক

০৬ আগস্ট, ২০২১ ১০:৩৮ অপরাহ্ণ
মহস্মদপুরে ডাকাতি মামলায় ইউপি মেম্বার লিটন শেখ আটক
মাগুরা প্রতিনিধি :

মানিকগঞ্জের নয়াডিঙ্গী এলাকায় একটি টেক্সটাইল মিল থেকে ডাকাতি হওয়া ৪৩ লক্ষ টাকার মালামালসহ মাগুরা জেলার মহম্মদপুর সদর ইউনিয়নের ইউপি মেম্বর লিটন শেখকে আজ পুলিশ আটক করেছে।

মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির হোসেন জানান, গত ১ জুলাই দিবাগত রাত আড়াইটার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সাটুরিয়া থানার নয়াডিঙ্গী রাইজিং নিট টেক্সটাইলসের বাউন্ডরি ওয়ালের নিচ দিয়ে ১২-১৩ জন ডাকাত ভিতরে প্রবেশের পর সিকিউরিটি গার্ডদের মারপিট করে হাত-পা ও মুথ বেঁধে ডাকাতি করে।

পুলিশের দাবি, এই ডাকাতদলের মূল হোতাই ছিলেন মাগুরার মহম্মদপুরের তথাকথিত ওই জনপ্রতিনিধি লিটন শেখ। তার নেতৃত্বে ডাকাতরা গেট খুলে একটি রেজিস্ট্রেশনবিহীন কাভার ভ্যান ঢুকিয়ে কোম্পানির ভিতরের পূর্ব পাশের গোডাউনের সামনে থেকে ভিয়েতনাম থেকে আমদানীকৃত ৪৩ লাখ ১৯ হাজার ২৪৮ টাকা মূল্যমানের ৩৬৩৪.৯৯ কেজি সুতা ডাকতি করে ঢাকার দিকে চলে যায়।

এ ঘটনায় রাইজিং নিট টেক্সটাইলস লিমিটেডের ডিজিএম অ্যাডমিন মো. মোশারফ হোসেন বাদী হয়ে সাটুরিয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। যার প্রেক্ষিতে রাইজিং নিট টেক্সটাইলসের সামনে ঢাকা আরিচা মহাসড়কের বিভিন্ন পয়েন্টে পুলিশের স্থাপিত সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে আশুলিয়া জামগড়া এলাকায় একটি গোডাউন থেকে ডাকাতির মালামাল উদ্ধার করা হয়।

পরে ডাকাতির সাথে জড়িত থাকার অভিযোগে মঙ্গলবার সকাল ৮টার দিকে পুলিশ লিটন শেখ (৩৬), সহযোগী আব্দুল করিম (৩৮), মো. রেজাউল (৩২) ও গাড়ির চালক ওবায়দুলকে (৪২) গ্রেফতার করে।

মানিকগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ভাস্কর সাহা জানান, ইতোমধ্যেই ডাকাতদলের সরদার লিটনসহ ৪ জনকে আটকের পাশাপাশি লুণ্ঠিত মালামাল উদ্ধার করা হয়েছে। ডাকাতির কাজে ব্যবহৃত কাভার্ডভ্যানটিও উদ্ধার করা হয়। ঘটনার সঙ্গে জড়িত অন্যান্য ডাকাতদের আটকের চেষ্টা অব্যাহত আছে।

এদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় চুরি-ডাকাতিসহ আরও নানা অভিযোগ রয়েছে বলে তিনি জানান

শেয়ার