Top

মানিকগঞ্জে ৬৫ টি ইউনিয়নে গণটিকাদান কর্মসূচির উদ্বোধন

০৭ আগস্ট, ২০২১ ১২:৪৬ অপরাহ্ণ
মানিকগঞ্জে ৬৫ টি ইউনিয়নে গণটিকাদান কর্মসূচির উদ্বোধন

প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক মানিকগঞ্জের ৬৫ টি ইউনিয়ন পরিষদে ওয়ার্ড পর্যায়ে কোভিড-১৯ এর টিকা প্রদান কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

শনিবার (৭ আগষ্ট) সকাল ৯টায় ১নং গড়পাড়া ইউনিয়ন পরিষদ চত্বরে স্থানীয় চেয়ারম্যান আফছার উদ্দিন সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ইকবাল হোসেন এই টিকাদান কর্মসূচীর উদ্বোধন করেন। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. লুৎফর রহমান।

টিকাদান প্রসঙ্গে গড়পাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আফসার উদ্দিন সরকার বলেন, করোনা ভাইরাস থেকে সুরক্ষা পেতে ইউনিয়ন পর্যায়ে গণটিকা প্রদান কর্যাক্রম সরকারের একটি মহতি উদ্যোগ। গ্রামের সাধারণ মানুষ বিনামুল্যে এই করোনা ভাইরাসের টিকা পেয়ে তারা খুবই খুশি ও আনন্দিত। আমরা ইউনিয়নের ৫০ বছরে উর্ধে বয়সীদের অগ্রাধিকার ভিত্তিতে এই টিকা দিচ্ছি। আজকে ৬০০ জন ব্যক্তিকে করোনা ভাইরাসের টিকা দেওয়া হবে বলে জানান তিনি।

গণটিকাদানের কর্মসূচিতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন গড়পাড়া ইমাম বাড়ীর পীর সাহেব শাহাজাদা রহমান বাধন, গড়পাড়া ইউনিয়নের ট্যাগ অফিসার মোঃ তাইফুর রহমান, গড়পাড়া ইউনিয়ন পরিষদের সচিব সায়েদুর রহমান, গড়পাড়া ইউনিয়নের সকল ওয়ার্ডের সদস্য-সদস্যাবৃন্দ ছাড়াও গ্রাম পুলিশের সদস্যরা।

শেয়ার