Top

বছর পেরুনোর আগেই উপহারের ঘরে ফাটল

০৮ আগস্ট, ২০২১ ১২:৩২ অপরাহ্ণ
বছর পেরুনোর আগেই উপহারের ঘরে ফাটল
রাজবাড়ী প্রতিনিধি :

রাজবাড়ীর পাংশায় বছর পেরুনোর আগেই প্রধানমন্ত্রীর উপহারের ঘরের ফাটল ধরেছে। এখন যেকোন সময় বড় কোন দুর্ঘটনার আশংকা নিয়ে দিন পার করছে পরিবারটি। উপজেলার মৌরাট ইউনিয়নে প্রধানমন্ত্রীর দেওয়া উপহারের একটি ঘরে ফাটল ধরেছে। ঘরটি ইউনিয়নের মো. ফিরোজ আলী শেখ (৩৬) -এর । তিনি মৌরাট ইউনিয়নের মৌরাট গ্রামের আকবার আলী শেখের ছেলে।

তথ্যসূত্রে সরেজমিনে গিয়ে দেখা যায়, ঘরটির পেছনের দেয়ালের দুই রুমের মাঝামাঝি অংশে ফাটল ধরেছে। এছাড়াও ঘরের চালের বেশ কয়েকটি অংশে রঙিন ঢেউটিনের পরিবর্তে ব্যবহার করা হয়েছিল সাধারণ টিন।

 ফিরোজ আলী শেখের স্ত্রী কোমেলা খাতুন বলেন, এক বছরও হয়নি এই ঘরটি পেয়েছি। প্রথমে ঘরের পেছনের একটি দেয়ালের উপরের অংশ থেকে ফাটল শুরু হয় তখন ভয় পাইনি। ওই ফাটলের সাথে এখন দিনে দিনে ঘরের পার্টিশনের দেয়ালেও ফাটল ধরেছে। আমার দুই ছেলে সন্তান নিয়ে সপরিবারে এই ঘরে বসবাস করি। রাতে ঘুমালে আতঙ্কে থাকি। কখন যেনো ঘরটি ভেঙে পড়ে।

এ বিষয়ে মৌরাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হাবিবুর রহমান প্রামাণিক বলেন, বিষয়টি আমাকে কেউ জানায়নি আপনাদের কাছ থেকেই প্রথম শুনলাম।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. হেকমত আলী বলেন, আশ্রায়ন প্রকল্প-১ এর আওতায় ঘরটি ২০২০-২১অর্থ বছরে করা হয়েছে। এছাড়া এব্যাপারে তিনি আর কোনো কথা বলতে রাজি হননি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মাদ আলী বলেন, ঘর ফাটলের বিষয়ে আমি কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে অবশ্যই প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে

শেয়ার