Top

পাষণ্ড স্বামীর ছুরিকাঘাতে খুন হলো স্ত্রী

০৮ আগস্ট, ২০২১ ২:১০ অপরাহ্ণ
পাষণ্ড স্বামীর ছুরিকাঘাতে খুন হলো স্ত্রী
গাজীপুর জেলা প্রতিনিধি :

গাজীপুরের কাপাসিয়া উপজেলার রায়েদ ইউনিয়নের রায়ের গ্রামের মামু ভাগনের টেক এলাকায় ঘরে ঘুমন্ত অবস্থায় স্ত্রীকে ছুরিকাঘাতে খুন করে স্বামী ইউসুফ। মাঝ রাতে সময় আনুমানিক ১.৩০ ঘটিকায় এ ঘটনা ঘটে। নিহত গৃহবধু মমতাজ বেগম (৩২) রায়েদ গ্রামের পিতা আব্দুল মোতালেবের মেয়ে।

নিহতের পিতা মোতালিব জানান, প্রায় পনেরো বছর আগে পারিবারিক সিদ্ধান্তে পিতা মৃত কেরামত আলীর ছেলে ইউসুফের সঙ্গে তার মেয়ে মমতাজের বিয়ে হয়। বিয়ের সময় থেকেই ইউসুফ বেকার জীবনযাপন করায় অর্থনৈতিক সংকটের কারণে শ্বশুরবাড়ি থেকে তাদের আর্থিক সহযোগিতা করা হতো। এসব নিয়ে স্বামীর সঙ্গে মমতাজের প্রায়ই ঝগড়া বিবাদ লেগে থাকত।

তিনি আরও বলেন, মমতাজ স্বামীর পাশে ঘুমিয়ে ছিল। রাত ১.৩০ ঘটিকার দিকে হঠাৎ শিশু বাচ্চাদের ডাক চিৎকারে প্রতিবেশী ঘুম থেকে উঠে মমতাজের নিথর দেহ ঘরের মেঝোতে পড়ে থাকতে দেখে। ইউসুফ ও তার তিন সন্তান মমতাজের গলায় আঘাতের চিহ্ন দেখতে পায়, প্রচণ্ড রক্তক্ষরণ হতে থাকে। এ সময় রক্তক্ষরণ বন্ধ করতে চেষ্টা করেন ।

খবর পেয়ে নিহতের পিতা আব্দুল মোতালিব সিংহশ্রী ফাঁড়ির পুলিশ নিয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছে ভিকটিম মমতাজ কে উদ্বার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লাশটি ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ মর্গে প্রেরণ করেন।

এ বিষয়ে কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ মো. আলম চাঁদ জানান, নিহতের গলায় ছুরিকাঘাতের স্পষ্ট চিহ্ন রয়েছে তাকে হত্যা করা হয়েছে। বিষয়টি তদন্ত রিপোর্টের ভিত্তিতে মামলারুজু প্রক্রিয়াধীন।
খুব দ্রুত এ হত্যার রহস্য উৎঘাটন করা সম্ভব হবে।

শেয়ার