Top

মানিকগঞ্জে ২৪ ঘণ্টায় ১৬ জনের মৃত্যু

০৮ আগস্ট, ২০২১ ৫:০৭ অপরাহ্ণ
মানিকগঞ্জে ২৪ ঘণ্টায় ১৬ জনের মৃত্যু
মানিকগঞ্জ প্রতিনিধি :

মানিকগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ১৬ জনের মৃত্যু হয়েছে। জেলায় এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরনের সংখ্যা দাড়ালো ১৩৯ জনে। নতুন মৃত ১৬ জনের মধ্যে করোনা আক্রান্ত ছিলেন ১১ জন এবং করোনা উপসর্গ ছিল ৫ জনের। সেই সাথে ২৪ ঘন্টায় ৭৭০ টি নমুনা পরীক্ষা করে ১৫৩ জনের করোনা শনাক্ত হয়েছে। সনাক্তের হার ১৯ দশমিক ৮৭ শতাংশ।

রবিবার সকালে সিভিল সার্জন কার্যালয় এবং কোভিড ডেডিকেটেড হাসপাতাল কর্তৃপক্ষ উভয়েই এ তথ্য নিশ্চিত করেছেন।

মানিকগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট কোভিড ডেডিকেটেড হাসপাতালের আবাসিক স্বাস্থ্য কর্মকর্তা ডা. কাজী এ কে এম রাসেল জানান, গেলো ২৪ ঘণ্টায় আমাদের হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন ৮ জন রোগী। এদের মধ্যে কভিডে আক্রান্ত ছিলেন ৩ জন এবং অপর ৫ জনের দেহে কভিডের উপসর্গ ছিল। এছাড়াও হাসপাতালে ৩২৮ জন রোগী ভর্তি রয়েছেন যার মধ্যে পজিটিভ ১৪৭ জন এবং উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন ১৮১ জন।

অপরদিকে সিভিল সার্জন কার্যালয়ের স্বাস্থ্য কর্মকর্তা ডা. রফিকুন নাহার বন্যা জানিয়েছেন, কোভিড হাসপাতালে মারা যাওয়া ৮ জনের বাইরে গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত আরও আট জন মারা গেছেন এবং এরা প্রত্যেকেই করোনায় আক্রান্ত হয়েছিলেন।

তিনি আরও জানান, মানিকগঞ্জ জেলায় এ পর্যন্ত ৩৫ হাজার ২৮১টি নমুনা পরীক্ষায় করোনা শনাক্ত হয়েছেন ৬ হাজার ৩০৩ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন তিন হাজার ৪৯৮ জন। এছাড়াও জেলা সদরে গত চব্বিশ ঘন্টায় আক্রান্ত হয়েছে ৬৪ জন, সাটুরিয়ায় ২৮ জন, দৌলতপুরে ০৯ জন, ঘিওরে ২৯ জন, শিবালয়ে ১০ জন, হরিরামপুরে ১৩ জন এবং সিংগাইর উপজেলায় নতুন করে কেউ সনাক্ত হয়নি।

শেয়ার