Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

মেসির পিএসজির যাত্রা আটকিয়ে দিলো বার্সা

০৯ আগস্ট, ২০২১ ৩:৫৪ অপরাহ্ণ
মেসির পিএসজির যাত্রা আটকিয়ে দিলো বার্সা

আর্জেন্টাইন তারকার সঙ্গে পিএসজির চুক্তি ঠেকাতে ইতোমধ্যে ইউরোপীয় কমিশনে একটি অভিযোগ দায়ের করেছেন বার্সার এক বোর্ড পরিচালক।

জনপ্রিয় স্প্যানিশ পত্রিকা মার্কা বলছে, মেসিকে পিএসজিতে যেতে দিতে চায় না বার্সেলোনা। যে কারণে অভিযোগটি দায়ের করা হয়েছে। বার্সেনোলার পক্ষে আইনজীবী ডক্টর হুয়ান ব্রানকোর ইউরোপিয়ান কমিশনে অভিযোগটি করেছেন।

অভিযোগে বলা হয়েছে, বার্সেলোনার তুলনায় পিএসজির ‘ফিন্যান্সিয়াল ফেয়ার প্লে’র অবস্থা আরো খারাপ। ২০১৯-২০ মৌসুমে তারা তাদের আয়ের ৯৯ ভাগই খেলোয়াড়দের বেতনের পেছনে খরচ করেছে। সেখানে বার্সেলোনা খরচ করেছে ৫৪ শতাংশ। অভিযোগে আরো বলা হয়েছে, পিএসজি প্রতিযোগিতা নষ্ট করছে।

বার্সার সঙ্গে নতুন চুক্তি করতে বেতন অর্ধেক করতেও রাজি ছিলেন মেসি। কিন্তু তেমন হলেও বার্সেলোনার আয়ের ১১০ শতাংশ ব্যয় করতে হতো খেলোয়াড়দের বেতনের পেছনে। তাই মেসিকে শেষ পর্যন্ত ছাড়তে হয়েছে বার্সার।

এদিকে এবারের মৌসুমে এরই মধ্যে সার্জিও রামোস, আশ্রাফ হাকিমি, জর্জিনো ভাইনালডাম, দোন্নারুমাকে দলে ভিড়িয়েছে পিএসজি। এছাড়া নেইমার, এমবাপ্পে তো আগে থেকেই আছেন। তাদের বেতন দিয়ে আবার মেসিকে বেতন দিতে গিয়ে অবশ্যই পিএসজি ‘ফিন্যান্সিয়াল ফেয়ার প্লে’ মানতে পারবে না। বার্সেলোনার এমন অভিযোগের পরেও পিএসজি মেসিকে দলে ভেড়াতে পারে কিনা সেটাই এখন দেখার বিষয়।

শেয়ার