Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

দারাজ বিকাশ পেমেন্টে ১৫ শতাংশ ক্যাশব্যাক

০৪ সেপ্টেম্বর, ২০২১ ৪:২৭ অপরাহ্ণ
দারাজ বিকাশ পেমেন্টে ১৫ শতাংশ ক্যাশব্যাক

দারাজ পণ্য মূল্য বিকাশে পেমেন্ট করলে ১৫ শতাংশ পর্যন্ত সর্বোচ্চ ২০০ টাকা ক্যাশব্যাক পাচ্ছেন গ্রাহক। অনলাইন কেনাকাটার প্ল্যাটফর্ম দারাজের ৭ম বর্ষপূর্তি উপলক্ষে আগামী ৮ সেপ্টেম্বর পর্যন্ত অফারটি নিতে পারবেন বিকাশ গ্রাহক।

অনলাইনে কেনাকাটা আরও সাশ্রয়ী করতে দারাজে হোম অ্যাপ্লায়েন্স পণ্য থেকে শুরু করে ফ্যাশন ও লাইফস্টাইল, ইলেকট্রনিক্স, গ্রোসারি সামগ্রীসহ সবধরনের পণ্য কেনাকাটায় বিকাশ পেমেন্টে পাওয়া যাচ্ছে এই ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। ক্যাম্পেইন চলাকালীন একজন গ্রাহক একবারে বা একাধিক কেনাকাটায় সর্বোচ্চ ২০০ টাকা ক্যাশব্যাক নিতে পারবেন।

দারাজ থেকে কেনাকাটার জন্য পণ্য নির্বাচন করার পর পেমেন্ট অপশন থেকে বিকাশ নির্বাচন করতে হবে। এরপর বিকাশ নম্বর ও ভেরিফিকেশন কোড দিলেই পেমেন্ট পদ্ধতির তালিকায় বিকাশ যুক্ত হয়ে যাবে। একবার বিকাশ অপশন যুক্ত হয়ে গেলে এরপর থেকে প্রতিবার শুধুমাত্র পিন দিলেই পেমেন্ট সম্পন্ন হয়ে যাবে।

এই মুহূর্তে দারাজসহ সারা দেশের ২ লাখ ৫০ হাজারের বেশি ছোট-বড় অনলাইন ও অফলাইন মার্চেন্ট থেকে বিকাশ পেমেন্ট করে কেনাকাটা করতে পারছেন গ্রাহকরা। বিকাশ অ্যাপ দিয়ে মার্চেন্ট পয়েন্টে থাকা কিউ আর কোড স্ক্যান করে খুব সহজেই ক্যাশবিহীন পেমেন্ট করার সুবিধা গ্রাহককে এনে দিয়েছে বাড়তি স্বস্তি।

শেয়ার