Top
সর্বশেষ
সংস্কার কমিশনগুলোর কাজ শুরু অক্টোবরে, রিপোর্ট ডিসেম্বরে অন্তর্বর্তীকালীন সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন বাংলাদেশ ব্যাংকের পর্ষদের পরিচালক হলেন ফাহমিদা খাতুন রাষ্ট্রায়ত্ত ৬ ব্যাংকের এমডির নিয়োগ বাতিল ইসলামী ব্যাংকের বোর্ড সভা অনুষ্ঠিত অশ্বিন-জাদেজার বীরত্বে চালকের আসনে ভার‍ত ঢাবিতে পিটিয়ে হত্যা: ছাত্রলীগ নেতাসহ তিন শিক্ষার্থী গ্রেপ্তার দায়িত্ব গ্রহণে অপারগতা প্রকাশ করায় ডিএসইতে ফের ২ স্বতন্ত্র পরিচালক নিয়োগ অভাবনীয় সব সুবিধা নিয়ে ভিসা ইনফিনিট ক্রেডিট কার্ড আনল সিটি ব্যাংক চেন্নাই টেস্ট: হাসানের তোপে ৩ উইকেট হারিয়ে কাঁপছে ভারত

সোমবার বিকেলে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন

০৩ অক্টোবর, ২০২১ ২:১৩ অপরাহ্ণ
সোমবার বিকেলে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন

সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জাতিসংঘ সাধারণ পরিষদের ৭৬ তম অধিবেশনে অংশগ্রহণ ও সফরের অভিজ্ঞতা বিনিময় করতে এই সংবাদ সম্মেলনে কথা বলবেন শেখ হাসিনা।

সোমবার (৪ অক্টোবর) বিকেল ৪টায় এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে। সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী গণভবন প্রান্ত থেকে ভার্চুয়ালি অংশ নেবেন। এ ছাড়া প্রধানমন্ত্রীর কার্যালয়ের কর্মকর্তা ও আমন্ত্রিত সাংবাদিকরা ভার্চুয়ালি সংযুক্ত থাকতে পারবেন।

রোববার (৩ অক্টোবর) প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে সংবাদ সম্মেলনের এ তথ্য জানানো হয়েছে।

যুক্তরাষ্ট্র সফর শেষ করে ওয়াশিংটন ডিসি থেকে ফিনল্যান্ডের হেলসিঙ্কি হয়ে শুক্রবার (১ অক্টোবর) রাতে দেশে ফেরেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শেয়ার