Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

এসএপি’র উদ্বোধন করল লুব-রেফ

১০ অক্টোবর, ২০২১ ৯:৩০ অপরাহ্ণ
এসএপি’র উদ্বোধন করল লুব-রেফ

সেন্ট্রালাইজড ডাটা ম্যানেজমেন্ট সিস্টেম সফটওয়্যার বা সিস্টেম এপ্লিকেশন এন্ড প্রোডাক্ট‍স ইন ডাটা প্রসেসিং ( এসএপি) উদ্বোধন করেছে লুব (বাংলাদেশ) লিমিটেড। রোববার ( ১০ অক্টোবর) কোম্পানির প্রধান শাখায় এই অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার নিশ্চিত করা হয়েছে। এখন থেকে এসএপি’র মাধ্যমে লুব-রেফ (বাংলাদেশ) লিঃ এর সকল কর্মকান্ড সম্পূর্ণ ডিজিটাল পদ্ধতিতে সম্পাদিত হবে।

কোম্পানিটির পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই খবর জানা যায়।

উদ্বোধন অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মাদ ইউসুফ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী দেশের সকল সরকারি-বেসরকারি অফিস-আদালতে ডিজাটাল পদ্ধতির পরিচালন ব্যবস্থায় আজ আমরা আরো একধাপ এগিয়ে গেলাম। আমরা আশা করছি দেশীয় লুব্রিকেন্ট ব্র্যান্ড হিসেবে বিএনও দেশের অর্থনীতিতে আরও বেশি করে অবদান রাখতে পারবো।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, জনাব সালাউদ্দিন ইউসুফ, পরিচালক-মার্কেটিং, ডাঃ ইশরাত জাহান, পরিচালক, রিয়েল এস্টেট এন্ড এসেট ম্যানেজমেন্ট, সুহাইল আহমেদ, হেড অব কর্পোরেট ফাইন্যান্স এন্ড ম্যানেজমেন্ট, ডঃ খন্দকার জাকির হোসাইন, জিএম (টেকনিক্যাল) এবং মোঃ মশিউর রহমান (এসিএস), প্রধান মানব সম্পদ কর্মকর্তা ও কোম্পানী সচিব।

শেয়ার