Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

দারাজ ফ্যাশন উইকের লাইভ পর্ব শুরু

১২ অক্টোবর, ২০২১ ৩:১৫ অপরাহ্ণ
দারাজ ফ্যাশন উইকের লাইভ পর্ব শুরু

অনলাইন মার্কেট প্ল্যাটফর্ম দারাজ বাংলাদেশ তাদের ফ্যাশন উইক ২০২১ এর লাইভ পর্ব শুরু করেছে। চমৎকার কিছু অফার নিয়ে শুরু হয়েছে দারাজের এই লাইভ পর্ব। ক্যাম্পেইনটি চলবে ১৩ অক্টোবর পর্যন্ত।

সম্প্রতি দারাজের পক্ষে এক সংবাদ বিজ্ঞপ্তি এ খবর জানানো।

ডিলের মধ্যে থাকছে- সিলভার কালারের ক্যাসিও এডিফাইস এনালগ হাতঘড়ি পাওয়া যাচ্ছে ২১,৬৫০ টাকা, এসএসবি ব্ল্যাক লেদার লোফার ৯৯৯ টাকা, বাদামী রঙের ক্যাসিও এডিফাইস এনালগ হাতঘড়ি ১১,৭৫০ টাকায় কেনার সুযোগ। এছাড়া ক্রেতারা বাটার সিল্ক প্যান্টসহ ব্রিদেবল থ্রি-পিস সুইস কটন শিফন দোপাট্টা কিনতে পারবেন ১ হিাজার ৮০ টাকায় এবং ছেলেদের এক্সক্লুসিভ ম্যাভেরিক লেদার ক্যাজুয়াল সু পাবেন ২,৭৯৩ টাকায়।

এ উপলক্ষে দারাজের ফ্যাশন অ্যান্ড জেনারেল মার্চেন্ডাইজিংয়ের ক্যাটাগরি ডিরেক্টর সুমিয়া রহমান বলেন,‘দারাজ ফ্যাশন উইকের মাধ্যমে ক্রেতাদের আকর্ষণীয় অফার ও চমকপ্রদ ডিলের সঙ্গে পরিচয় করিয়ে দিচ্ছি। আশা করি, এর মাধ্যমে ক্রেতাদের তাদের ফ্যাশন সম্পর্কে সচেতনতা তৈরি করতে পারব।’

মিডিয়া পার্টনার আইস টুডে, পেমেন্ট পার্টনার এইচএসবিসি, এসসিবি ও রকেট। ফ্যাশন উইকের ব্র্যান্ড পার্টনার টুয়েলভ ক্লথিং, ট্রেন্ডজ, কে-ক্রাফট, নেশন, হারমিজন, স্প্ল্যাশ ও সকস। গিফট পার্টনার মোটোরোলা, লজিটেক, স্মার্ট গেজেট হোম ও মোশন ভিউ। ফ্যাশন উইকের টাইটেল স্পন্সর এপেক্স।

ক্যাম্পেইন চলাকালে ক্রেতারা আকর্ষণীয় ভাউচার, ফ্ল্যাশ সেল, মেগা ডিল ও কালেক্টেবল ভাউচার উপভোগ করতে পারবেন। এছাড়া একজন বিজয়ী পাবেন মটোরোলা জি১০ পাওয়ার।

ফ্যাশন উইকে অংশগ্রহণকারীদের জন্য থাকছে পণ্যের রিভিউ প্রদানের মাধ্যমে আকর্ষণীয় পুরষ্কার জিতে নেওয়ার সুযোগ। নির্বাচিত ১০ জন বিজয়ী পাবেন এ পুরস্কার। এখন মাত্র ৯ টাকা ডেলিভারি চার্জে সাশ্রয়ী মূল্যে বিখ্যাত ব্র্যান্ডের পণ্য কিনতে পারবেন।

শেয়ার