Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

পাবনায় বার্জার এক্সপেরিয়েন্স জোন চালু

১৬ অক্টোবর, ২০২১ ৫:৫৬ অপরাহ্ণ
পাবনায় বার্জার এক্সপেরিয়েন্স জোন চালু

দেশের শীর্ষস্থানীয় পেইন্ট সল্যুশন কোম্পানি বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড (বিপিবিএল) সম্প্রতি পাবনাতে একটি নতুন বার্জার এক্সপেরিয়েন্স জোন উদ্বোধন করেছে ।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই খবর জানানো হয়। পাবনার দিলালপুরে (পাবনা ফায়ার সার্ভিসের বিপরীতে) চৌধুরী হার্ডওয়্যারের অধীনে এ ফ্র্যাঞ্চাইজড আউটলেটটি উদ্বোধন করা হয়।

এতে উপস্থিত ছিলেন বার্জারের প্রজেক্ট, প্রোলিঙ্কস ও এক্সপেরিয়েন্স জোনের হেড সাব্বির আহমেদ, ডিভিশনাল সেলস ম্যানেজার সবুজ স্বপন বড়ুয়া, এক্সপেরিয়েন্স জোনের হেড দেওয়ান মাহবুবুল হাসান, রিজিওনাল সেলস ম্যানেজার মো. মোস্তাফিজুল করিম, রাজশাহী সেলসের ব্র্যাঞ্চ ম্যানেজার আসাদুজ্জামান এবং প্রতিষ্ঠানটির মার্কেটিংয়ের ক্যাটাগরি ম্যানেজার সাইদ শরীফ রাসেল।

বার্জার এক্সপেরিয়েন্স জোনের মূল উদ্দেশ্য দেশজুড়ে আরও উল্লেখযোগ্য সংখ্যক ক্রেতাদের পেইন্ট সল্যুশন প্রদান করা। শতাধিক কালার শেড, প্যালেটসহ পেইন্ট সম্পর্কিত সব প্রয়োজনে এ আউটলেট থেকে নানা সেবা প্রদান করে বার্জার।

শেয়ার