Top

কোটালীপাড়ার কুশলা ইউপিতে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীদের তৎপরতা শুরু

০৭ নভেম্বর, ২০২১ ১২:৪৯ অপরাহ্ণ
কোটালীপাড়ার কুশলা ইউপিতে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীদের তৎপরতা শুরু
কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি :

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার কুশলা ইউপিতে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীরা নির্বাচনে অংশ নিতে তাদের কার্যক্রম শুরু করে দিয়েছেন। তারা ভোটারদের কাছে গিয়ে দোয়া চাইছেন। বিভিন্ন ধর্মীয় ও সামাজিক অনুষ্ঠানে যোগ দিয়ে সম্ভাব্য প্রার্থীরা নিজেদেরকে তুলে ধরার চেষ্টা করছেন। অনেকে আবার শুভেচ্ছা পোস্টার, ব্যানার-ফেস্টুন দিয়ে প্রার্থীতার কথা জানান দিচ্ছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমেও সম্ভাব্য প্রার্থীরা ভোটারদের কাছে নিজেদের তুলে ধরার চেষ্টা করছেন।

কুশলা ইউনিয়নে সম্ভাব্য প্রার্থীরা হলেন- উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান কামরুল ইসলাম বাদল, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক নাসির তালুকদার, কুশলা ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এড. বজলুল হক হাওলাদার, উপজেলা শ্রমিক লীগের সভাপতি রফিকুল ইসলাম তালুকদার, সাবেক চেয়ারম্যান সুলতান মাহমুদ কালু, কুশলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি দিলীপ বাড়ৈ, সাধারণ সম্পাদক শেখ জামান, উপজেলা আওয়ামী লীগের সদস্য মনির চৌধুরী ও জেলা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সভাপতি লুৎফর রহমান।

উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান কামরুল ইসলাম বাদল বলেন, পর পর দুবার চেয়ারম্যান নির্বাচিত হয়ে ইউনিয়নবাসীর সুখে, দুঃখে পাশে থেকে সেবা করেছি। আবার চেয়ারম্যান নির্বাচিত হলে ইউনিয়নবাসীর সেবা করে যাবো।

কুশলা ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এড. বজলুল হক হাওলাদার বলেন, আমি চেয়ারম্যান নির্বাচিত হলে বাল্যবিয়ে রোধ ও মাদকমুক্ত ইউনিয়ন গড়ার লক্ষে কাজ করে যাবো।

কুশলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ জামান বলেন, আমি চেয়ারম্যান নির্বাচিত হলে ইউনিয়নবাসীর সেবায় নিজেকে নিয়োজিত রাখবো।

শেয়ার