Top
সর্বশেষ

খুলনার সাংবাদিক দিদারুল আলমের পিতার মৃত্যু

১৭ ডিসেম্বর, ২০২০ ৮:৪১ অপরাহ্ণ
খুলনার সাংবাদিক দিদারুল আলমের পিতার মৃত্যু

ইউনাইটেড নিউজ অব বাংলাদেশ (ইউএনবি) খুলনা প্রতিনিধি অধ্যাপক শেখ দিদারুল আলমের পিতা শেখ আব্দুল জলিল (৮৪) আর নেই। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) দুপুর ১২টায় খুলনা মহানগরীর নিরালার প্রান্তিকা আবাসিক এলাকার নিজ বাসভবনে বার্ধক্য জনিত কারণে তিনি মারা যান।

মৃত শেখ আব্দুল জলিল অবসরপ্রাপ্ত খাদ্য কর্মকর্তা ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। অধ্যাপক শেখ দিদারুল আলম বলেন, আমার আব্বা বেশ কিছুদিন ধরে বার্ধক্য জনিত রোগে ভুগছিলেন। বৃহস্পতিবার দুপুরে তিনি মারা যান। বৃহস্পতিবার বাদ এশা প্রান্তিকা জামে মসজিদে জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। রাতে মরহুমের মরদেহ পাইকগাছা উপজেলার দরগাপুর গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হবে।

বাদ ফজর বাগদাদিয়া রহমানিয়া দারুল কুরআন হাফিজিয়া মাদ্রাসা প্রাঙ্গণে মরহুমের দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হবে। পরে পারিবারিক কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন হবে। এদিকে তার মৃত্যুর খবর শুনে খুলনা প্রেসক্লাবের সভাপতি এসএম নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক মামুন রেজা, খুলনা-২ আসনের সাবেক সংসদ সদস্য মিজানুর রহমান মিজানসহ সাংবাদিক ও বিভিন্ন পেশার গণ্যমান্য ব্যক্তিরা বাড়িতে ছুটে যান এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

শেয়ার