Top

যশোরে ভারতীয় ফেন্সিডিল ও নগদ টাকাসহ আটক ২

০৮ নভেম্বর, ২০২১ ৩:৩৯ অপরাহ্ণ
যশোরে ভারতীয় ফেন্সিডিল ও নগদ টাকাসহ আটক ২
যশোর প্রতিনিধি :

ভারতীয় তৈরী দুইশত পঞ্চাশ বোতল ফেন্সিডিল ও ফেন্সিডিল বিক্রির নগদ বিশ হাজার টাকাসহ মোঃ কদম আলী ও মোঃ তুহিন গাজী নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

আজ সোমবার (৮ নভেম্বর) ভোর সাড়ে পাঁচ টার দিকে মাগুরা জেলার ভায়নার মোড় থেকে তাদেরকে আটক করে র‌্যাব-৬ যশোর ক্যাম্পের সদস্যরা। আটক মাদক ব্যবসায়ী মোঃ কদম আলী (৩৫) সাতক্ষীরা জেলার কলারোয়া থানার রাম ভদ্রপুর গ্রামের মোঃ আব্দুল কাদেরের ছেলে ও মোঃ তুহিন গাজী যশোর জেলার ঝিকরগাছা উপজেলার শংকরপুর গ্রামের মৃত মোবারক গাজীর ছেলে।

সোমবার (৮ নভেম্বর) দুপুরে র‌্যাবের এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ সব তথ্য জানানো হয়। প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব ভোর সাড়ে পাঁচটার দিকে মাগুরা জেলার ভায়না মোড়স্থ মেসার্স সমতা ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপের সামনে যশোর-ঢাকা মহাসড়কের উপর অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মোঃ কাদের ও তুহিনকে ভারতীয় তৈরী দুই শত পঞ্চাশ বোতল ফেন্সিডিল সহ আটক করে র‌্যাব-৬ যশোর ক্যাম্পের সদস্যরা। এসময় তাদের কাছ থেকে ফেন্সিডিল বিক্রির নগদ বিশ হাজার টাকাও উদ্ধার করে র‌্যাব।

উদ্ধারকৃত ফেন্সিডিল ও ফেন্সিডিল বিক্রির নগদ টাকাসহ আটককৃতদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য  নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সারনী ক্রমিক ১৪(গ) ধারায় মামলা দিয়ে মাগুরা সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলেও প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

শেয়ার