Top

সোনাতলার নব-নির্বাচতি পৌর মেয়র নান্নু গ্রেফতার

০৮ নভেম্বর, ২০২১ ৫:১৭ অপরাহ্ণ
সোনাতলার নব-নির্বাচতি পৌর মেয়র নান্নু গ্রেফতার
বগুড়া প্রতিনিধি :

সোনাতলা পৌরসভা নির্বাচনে বিজয়ী মেয়র জাহাঙ্গীর আলম আকন্দ নান্নুকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

৩ নভেম্বর দুপুরে সোনাতলা উপজেলা চেয়ারম্যান ও সোনাতলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. মিনহাদুজ্জামান লিটনসহ ৪ নেতার উপর হামালা চালিয়ে ছুড়িকাঘাতের ঘটনায় সোনাতলা থানার একটি মামলায় তাকে গ্রেফতার করা হয়।

সোনাতলা থানার অফিসার ইনচার্জ মোঃ রেজাউল করিম জানান সোনাতলা থানা পুলিশ ও বনানী থানা পুলিশের সহযোগীতায় তথ্য প্রযুক্তি ব্যাবহার করে “ডিবি পুলিশ” ৭ নভেম্বর রবিবার বিকেলে ঢাকার বনানী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। আজ সোমবার আদালতের মাধ্যমে তাকে জেল হাযতে প্রেরণ করা হবে।

হামলা ঘটনায় মেয়র নান্নুকে প্রধান আসামী করে ৩০ জনের নাম উল্লেখ্য ও অজ্ঞাতনামাদের বিরুদ্ধে একটি মামলা দায়ের হলে তাৎক্ষনিক অভিযান চালিয়ে ৫ আসামীকে গ্রেফতার করেছিলেন সোনাতলা থানা পুলিশ। এরপর মামলার প্রধান আসামী জাহাঙ্গীর আলম আকন্দ নান্নুকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামীরা পলাতক থাকলেও পুলিশ বলেন অভিযান অব্যহত আছে অতি দ্রুত তাদের গ্রেফতার করা হবে।

উল্ল্যেখ্য নির্বাচন পরবর্তী ৩ তারিখে হামলার ঘটনায় আহত এ্যাড. মিনহাদুজ্জামান লিটন, মাহমুদুর রহমান সোহেল, নাহিদ হাসান জিতু ও উতফল কুমার বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেলা কলেজ হাসপাতলে চিকিৎসাধিন রয়েছে।

শেয়ার