Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

তেঁতুলিয়ায় ফরেস্ট থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

১৭ ডিসেম্বর, ২০২১ ৩:১৯ অপরাহ্ণ
তেঁতুলিয়ায় ফরেস্ট থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার
পঞ্চগড় প্রতিনিধি :

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় বাবু (২৫) নামের এক শ্রমিকের ফরেস্ট থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। আজ (১৭ ডিসেম্বর) শুক্রবার সকালে উপজেলার সদর ইউনিয়নের দর্জিপাড়া গ্রামের ফরেস্টে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত বাবু ওই উপজেলার বর্তমান ডাঙ্গাপাড়া এলাকার মো: মোস্তাফার ছেলে ।

স্থানীয় সুত্রে জানা যায় তারা জেলা পঞ্চগড়ের টুনিরহাট থেকে এসে এখানে বাড়ি করে বসবাস করে আসছিলেন।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায় সকালে চা শ্রমিকরা কাজ করতে গিয়ে ফরেস্টের মাঝখানে এক গাছে লাশ ঝুলতে দেখতে পান। পরে তারা পুলিশে খবর দিলে থানা পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য জেলা সদর আধুনিক হাসপাতালে পাঠান।

জুয়েল নামে একজন জানান, বাবু লেবার অফিসে লোড-আনলোডের কাজ করে। তারা মূলত পঞ্চগড়ের টুনিরহাট এলাকার বাসিন্দা। এখানে বাড়ি করে স্থায়ীভাবে বসবাস করছে। আমি এলাকায় ভাড়া বাড়িতে থাকি। কয়েকদিন আগে তার বাবার কাছ থেকে শুনেছিল বাবু মানসিকভাবে অসুস্থ। তিন মাস তাকে পাবনা মানসিক হাসপাতালে চিকিৎসার জন্য রাখা হয়েছিল।

এ বিষয়ে নিহতের বাবা গোলাম মোস্তফার সাথে কথা বললে তিনি ছেলের মৃত্যুতে বাকরুদ্ধ হয়ে কিছু বলতে পারেননি।

মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সায়েম মিয়া বলেন, লাশের প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। কি কারণে মারা গেছে তা ময়নাতদন্তের রিপোর্ট পাওয়া গেলে মৃত্যুর কারণ জানা যাবে।

শেয়ার