Top
সর্বশেষ

তেঁতুলিয়ায় ফরেস্ট থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

১৭ ডিসেম্বর, ২০২১ ৩:১৯ অপরাহ্ণ
তেঁতুলিয়ায় ফরেস্ট থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার
পঞ্চগড় প্রতিনিধি :

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় বাবু (২৫) নামের এক শ্রমিকের ফরেস্ট থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। আজ (১৭ ডিসেম্বর) শুক্রবার সকালে উপজেলার সদর ইউনিয়নের দর্জিপাড়া গ্রামের ফরেস্টে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত বাবু ওই উপজেলার বর্তমান ডাঙ্গাপাড়া এলাকার মো: মোস্তাফার ছেলে ।

স্থানীয় সুত্রে জানা যায় তারা জেলা পঞ্চগড়ের টুনিরহাট থেকে এসে এখানে বাড়ি করে বসবাস করে আসছিলেন।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায় সকালে চা শ্রমিকরা কাজ করতে গিয়ে ফরেস্টের মাঝখানে এক গাছে লাশ ঝুলতে দেখতে পান। পরে তারা পুলিশে খবর দিলে থানা পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য জেলা সদর আধুনিক হাসপাতালে পাঠান।

জুয়েল নামে একজন জানান, বাবু লেবার অফিসে লোড-আনলোডের কাজ করে। তারা মূলত পঞ্চগড়ের টুনিরহাট এলাকার বাসিন্দা। এখানে বাড়ি করে স্থায়ীভাবে বসবাস করছে। আমি এলাকায় ভাড়া বাড়িতে থাকি। কয়েকদিন আগে তার বাবার কাছ থেকে শুনেছিল বাবু মানসিকভাবে অসুস্থ। তিন মাস তাকে পাবনা মানসিক হাসপাতালে চিকিৎসার জন্য রাখা হয়েছিল।

এ বিষয়ে নিহতের বাবা গোলাম মোস্তফার সাথে কথা বললে তিনি ছেলের মৃত্যুতে বাকরুদ্ধ হয়ে কিছু বলতে পারেননি।

মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সায়েম মিয়া বলেন, লাশের প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। কি কারণে মারা গেছে তা ময়নাতদন্তের রিপোর্ট পাওয়া গেলে মৃত্যুর কারণ জানা যাবে।

শেয়ার