Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

নির্বাচনী প্রচারে বাধা, অফিস ভাংচুর, স্বতন্ত্র প্রার্থীর সংবাদ সম্মেলন

১৭ ডিসেম্বর, ২০২১ ৪:৩৮ অপরাহ্ণ
নির্বাচনী প্রচারে বাধা, অফিস ভাংচুর, স্বতন্ত্র প্রার্থীর সংবাদ সম্মেলন
ঠাকুরগাঁও প্রতিনিধি :

২৬ ডিসেম্বর চতুর্থ ধাপের ইউনিয়ন নির্বাচনে ঠাকুরগাঁও সদর উপজেলার আখানগর ইউনিয়নের চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী প্রচারে বাধা, পোস্টারে ছিড়ে ফেলার ও অফিস ভাংচুরের অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মজিবর রহমান। তিনি সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠান নিয়ে শঙ্কা প্রকাশ করেছেন।

১৭ ডিসেম্বর শুক্রবার দুপুরে উপজেলার ভেলারহাট বাজারে তার নির্বাচনী অফিসে এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে উক্ত অভিযোগ করে এই শঙ্কা প্রকাশ করেন। এসময় তিনি বলেন, তার প্রতিপক্ষ সরকার দলীয় চেয়ারম্যান প্রার্থী রোমান বাদশার লোকজন ও তার আত্মীয় স্বজন স্বতন্ত্র প্রার্থী মজিবর রহমানের নির্বাচনী প্রচারণায় বাঁধা প্রদান করছে।

এছাড়াও তার কর্মী সমর্থক ও ভোটারদের নানা ভাবে হুমকি প্রদানসহ নির্বাচনী অফিস ভাঙ্গচুর এবং পোস্টার ছিড়ে ফেলছে । জেলা নির্বাচন অফিসসহ আইনশৃঙ্খলা বাহিনীর কাছে এসব অভিযোগ লিখিত আকারে দাখিল করেছেন বলে জানান চেয়ারম্যান প্রার্থী মজিবর রহমান।

সংবাদ সম্মেলনে তিনি সুষ্ঠু অবাধ ও নিরপেক্ষ নির্বাচনের স্বার্থে প্রশাসনের সহযোগিতা কামনা করেছেন। এ ব্যাপারে সরকার দলীয় চেয়ারম্যান প্রার্থী রোমান বাদশা এসব অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন বলে দাবি করেছেন।

শেয়ার