Top
সর্বশেষ

নির্বাচনী প্রচারে বাধা, অফিস ভাংচুর, স্বতন্ত্র প্রার্থীর সংবাদ সম্মেলন

১৭ ডিসেম্বর, ২০২১ ৪:৩৮ অপরাহ্ণ
নির্বাচনী প্রচারে বাধা, অফিস ভাংচুর, স্বতন্ত্র প্রার্থীর সংবাদ সম্মেলন
ঠাকুরগাঁও প্রতিনিধি :

২৬ ডিসেম্বর চতুর্থ ধাপের ইউনিয়ন নির্বাচনে ঠাকুরগাঁও সদর উপজেলার আখানগর ইউনিয়নের চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী প্রচারে বাধা, পোস্টারে ছিড়ে ফেলার ও অফিস ভাংচুরের অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মজিবর রহমান। তিনি সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠান নিয়ে শঙ্কা প্রকাশ করেছেন।

১৭ ডিসেম্বর শুক্রবার দুপুরে উপজেলার ভেলারহাট বাজারে তার নির্বাচনী অফিসে এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে উক্ত অভিযোগ করে এই শঙ্কা প্রকাশ করেন। এসময় তিনি বলেন, তার প্রতিপক্ষ সরকার দলীয় চেয়ারম্যান প্রার্থী রোমান বাদশার লোকজন ও তার আত্মীয় স্বজন স্বতন্ত্র প্রার্থী মজিবর রহমানের নির্বাচনী প্রচারণায় বাঁধা প্রদান করছে।

এছাড়াও তার কর্মী সমর্থক ও ভোটারদের নানা ভাবে হুমকি প্রদানসহ নির্বাচনী অফিস ভাঙ্গচুর এবং পোস্টার ছিড়ে ফেলছে । জেলা নির্বাচন অফিসসহ আইনশৃঙ্খলা বাহিনীর কাছে এসব অভিযোগ লিখিত আকারে দাখিল করেছেন বলে জানান চেয়ারম্যান প্রার্থী মজিবর রহমান।

সংবাদ সম্মেলনে তিনি সুষ্ঠু অবাধ ও নিরপেক্ষ নির্বাচনের স্বার্থে প্রশাসনের সহযোগিতা কামনা করেছেন। এ ব্যাপারে সরকার দলীয় চেয়ারম্যান প্রার্থী রোমান বাদশা এসব অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন বলে দাবি করেছেন।

শেয়ার