Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

শেরপুরে অসচ্ছল ক্রীড়াবিদ ও বিভিন্ন সংগঠনের মধ্যে চেক বিতরণ

২০ ডিসেম্বর, ২০২১ ৭:৫৪ অপরাহ্ণ
শেরপুরে অসচ্ছল ক্রীড়াবিদ ও বিভিন্ন সংগঠনের মধ্যে চেক বিতরণ
হাফিজুর রহমান লাভলু, শেরপুর :

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের যুব কল্যাণ তহবিল থেকে ২০২০/২১ অর্থবছরের শেরপুর জেলার অনুদানপ্রাপ্ত যুব সংগঠন ও বঙ্গবন্ধু ক্রীড়াসেবী ও কল্যাণ ফাউন্ডেশন হতে আহত অসমর্থ ক্রীড়াবিদ/ক্রীড়াসেবীদের মধ্যে অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

সোমবার (২০ ডিসেম্বর) সকাল ১১ টায় শেরপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ রজনীগন্ধায় এ চেক বিতরণের আয়োজন করেন যৌথভাবে জেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তর। চেক বিতরণ অনুষ্ঠানে যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক মো. জোয়াহের আলী মিয়া এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন শেরপুর জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ।

আলোচনা শেষে শেরপুর জেলার অন্তর্গত পাঁচ উপজেলায় ১৯টি সংস্থার নিকট ৪০হাজার ও ১টি সংস্থাকে ৫০ হাজার টাকা করে মোট ৮ লক্ষ ১০ হাজার টাকার চেক বিতরণ করেন প্রধান অতিথি মো. মোমিনুর রশীদ। একই সাথে যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ধীন বঙ্গবন্ধু ক্রীড়াসেবী ও কল্যাণ ফাউন্ডেশন হতে শেরপুর জেলায় আহত অসমর্থ ক্রীড়াবিদ/ক্রীড়াসেবীদের ৮ জনকে মাসিক ২ হাজার টাকা হারে ২০২০/২১ অর্থবছরে ২৪ হাজার টাকা করে চেক বিতরণ করা হয়।

এসময় জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা সাইয়্যেদ এজেড মোরশেদ আলী, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মুক্তাদিরুল আহমেদ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজিমুল হক নাজিম, অতিরিক্ত সাধারণ সম্পাদক ও জেলা ফুটবল এসোসিয়েশন এর সভাপতি মানিক দত্ত, জেলা ক্রীড়া অফিসার ধীরেন্দ্র চন্দ্র সরকার উপস্থিত ছিলেন।

শেয়ার