Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

চাটখিলে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

২১ ডিসেম্বর, ২০২১ ৩:৫৭ অপরাহ্ণ
চাটখিলে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার
নোয়াখালী প্রতিনিধি :

নোয়াখালীর চাটখিল উপজেলার পরকোর্ট ইউনিয়ন থেকে ফারজানা আক্তার সোহানা (২০) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিক তদন্ত সে পারিবারিক কলহের জেরে আত্মহত্যা করেছে বলে ধারণা পুলিশের।

মঙ্গলবার সকালে পূর্ব সোসালিয়া ছোট শেখের বাড়ী থেকে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ।নিহত ফারজানা আক্তার সোহানা ওই বাড়ীর সোহাগ শেখের মেয়ে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত ১বছর আগে এক প্রবাসীর সাথে মোবাইলে বিয়ে হয় ফারজানা আক্তার সোহানার। বিয়ের পর থেকে প্রবাসী স্বামী দেশে না আসায় শশুর বাড়ী যাওয়া হয়নি তার। গত ১বছর ধরে বাবার বাড়ীতে পরিবারের সদস্যদের সাথে থাকতো সোহানা। মঙ্গলবার সকালের কোন একসময় বাবার পরিবারের লোকজনের অজান্তে নিজের কক্ষের সিলিং ফ্যানের সাথে নিজের গায়ে ব্যবহৃত ওড়না গলায় পেঁছিয়ে আহত্মহত্য করে সে। পরে বিষয়টি দেখতে পেয়ে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থরে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করেছে।

চাটখিল থানর ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হবে।

শেয়ার