Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

দেবিগঞ্জের ৬নং সোনাহার মল্লিকাদহ ইউনিয়ন নির্বাচনে আনারস প্রতিকের বিজয়ের লক্ষে মিছিল

২১ ডিসেম্বর, ২০২১ ৬:৫৬ অপরাহ্ণ
দেবিগঞ্জের ৬নং সোনাহার মল্লিকাদহ ইউনিয়ন নির্বাচনে আনারস প্রতিকের বিজয়ের লক্ষে মিছিল

৫ জানুয়ারী ৫ম ধাপের ইউপি নির্বাচনকে সামনে রেখে নির্বাচন কমিশন থেকে আনুষ্ঠানিক ভাবে প্রতিক বরাদ্ধ নিয়ে দেবিগঞ্জের ৬নং সোনাহার মল্লিকাদহ ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মো. সাইফুল ইসলাম শেখ ছাকবরকে বিজয়ী করার লক্ষে মিছিল করেছে কর্মী-সমর্থন ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

সোমবার (২০ ডিসেম্বর) সোমবার বিকেলে মোটর শোভাযাত্রা নিয়ে ইউনিয়নের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে, পরে একই স্থানে শেষ হয়।

এ সময় চেয়ারম্যান প্রার্থী মো. সাইফুল ইসলাম শেখ ছাকবর বলেন, জনগণের দোয়া, ভালোবাসা ও সমর্থন নিয়েই চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ গ্রহণ করছি। আমি আশা করছি ইউনিয়নবাসী আধুনিক ও সমৃদ্ধশালী ইউনিয়ন গড়তে আমাকে আনারস মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করবেন ইনশাআল্লাহ।

এসময় সোনাহার বাজারের রাজ্জাকের সাথে কথা হলে তিনি বলেন, এই নির্বাচনে সাধারণ মানুষ খুব আন্দন-উল্লাসের মাধ্যমে ভোট দিবে। একই ইউনিয়নের আরোক ভোটার নাম প্রকাশ না করা শর্তে বলেন, এলাকার উন্নয়নের সার্থে আমরা এবার ছাকবর ভাইয়ের আনারস মার্কায় ভোট দিব।

নাম প্রকাশ না করা শর্তে আরোক তরুণ ভোটার বলেন, করোনা কালে আমাদের ঘরে খাবার ছিলো না, তখন ছাকবর ভাই আমাদের বাসায় এসে আমাদের খোঁজ খবর নিয়েছেন এবং খাবারের ব্যবস্থা করেছেন। এই রকম এইজন সাদা মনের মানুষকে যদি ভোট দিয়ে পাশে থাকতে না পারি নিজেক বড় অপরাধী মনে করবো। তাই আমি সকলকে বলবো এবার ছাকবর ভাইয়ের আনারস মার্কায় ভোট দিতে।

এদিকে সাধারণ ভোটাররা জানান, মূল প্রতিদ্বন্দ্বিতা হবে ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রার্থী ইবাহীম খলিল মামুন, স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মো. সাইফুল ইসলাম শেখ ছাকবরের মধ্যে। এর বাইরে আরও ৬ জন প্রার্থী থাকলেও তাদের প্রচার-প্রচারণা তেমন নেই।

 

শেয়ার