Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

সিরাজগঞ্জে সিএনজি ডাকাতি মামলার ২ আসামি গ্রেপ্তার

২১ ডিসেম্বর, ২০২১ ৭:২০ অপরাহ্ণ
সিরাজগঞ্জে সিএনজি ডাকাতি মামলার ২ আসামি গ্রেপ্তার
এস.এম.মাসুদ রানা, সিরাজগঞ্জ :

সিরাজগঞ্জের পুলিশ বিশেষ অভিযান চালিয়ে সিএনজি ডাকাতি মামলার আরো ২ আসামিকে গ্রেপ্তার করেছে। তারা হলো- উল্লাপাড়া উপজেলার চন্দ্রগাতী গ্রামের গোলাম মাওলা (৩৮) ও আনোয়ার হোসেন (৩৬)। কামারখন্দ থানার ওসি হাবিবুল্লাহ এ তথ্য নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে একদল পুলিশ সোমবার ভোর রাতে পাবনার সোনতলা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ডাকাতি হওয়া সিএনজি উদ্ধার করা হয়েছে। এর আগে একই মামলার বিশেষ অভিযান চালিয়ে আরো ৫ ডাকাতকে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য, উক্ত উপজেলার পাইকোশা এলাকায় ৭ ডিসেম্বর মধ্যরাতে চালকসহ ৩ জনকে দেশীয় অস্ত্র দেখিয়ে জিম্মি করে ও বেঁধে রেখে ডাকাতেরা সিএনজি ও ২টি মোবাইলসহ নগদ টাকা নিয়ে যায়। এ ব্যাপারে ৯ ডিসেম্বর সংশ্লিষ্ট থানায় ডাকাতি মামলা দায়ের করা হয়।

শেয়ার