Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

ঝিনাইদহে ভোট সুষ্ঠু ও নিরপেক্ষ ভাবে হবে: প্রশাসন

২২ ডিসেম্বর, ২০২১ ৪:৫৬ অপরাহ্ণ
ঝিনাইদহে ভোট সুষ্ঠু ও নিরপেক্ষ ভাবে হবে: প্রশাসন
আর আই রাজিব, ঝিনাইদহ :

আগামী ৫ জানুয়ারী ৫ম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে ঝিনাইদহের শৈলকুপায় প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে নির্বাচনী আচরণ বিধি প্রতিপালন ও আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৩ ডিসেম্বর) দুপুরে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলার ১২টি ইউনিয়নে প্রার্থীদের সাথে মতবিনিময় সভার আয়োজন করে উপজেলা প্রশাসন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমা লিজার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ঝিনাইদহের জেলা প্রশাসক মুজিবর রহমান।

বিশেষ অতিথি ছিলেন জেলা পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম, জেলা নির্বাচন কর্মকর্তা আঃ ছালেক, সহকারী পুলিশ সুপার (শৈলকুপা সার্কেল) অমিত বর্মন, শৈলকুপা থানার পরিদর্শক (তদন্ত) মোহসীন হোসেন, উপজেলা রিটার্নিং ও নির্বাচন কর্মকর্তা জুয়েল আহমেদ প্রমুখ।

এছাড়া উপজেলার ৯টি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী(১২টি ইউনিয়নের মধ্যে ৩টিতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী), ১২টি ইউনিয়নের সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থী ও সাধারণ সদস্য পদে প্রতিদ্বন্দী প্রার্থীগণ উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় বক্তারা, নির্বাচন সুষ্ঠু সুন্দর ও নিরপেক্ষ হবে বলে সবাইকে আশ্বস্ত করেন। সুষ্ঠু নির্বাচনের স্বার্থে যা যা করা দরকার, সব ব্যবস্থাই গ্রহণ করা হবে বলে আশ্বাস দেন তারা।

শেয়ার